May 18, 2024
জাতীয়

গাজীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ১

দক্ষিণাঞ্চল ডেস্ক

গাজীপুরে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন; যিনি মাদক ব্যবসায়ী বলে র‌্যাবের ভাষ্য। র‌্যাব ২-এর কমান্ডার মহিউদ্দিন ফারুকী জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে শ্রীপুরের করইতলা মণ্ডলবাড়ির কাছে গোলাগুলির এ ঘটনা ঘটে। নিহত রাজিবুল ইসলাম (৩৫) চুয়াডাঙ্গা জেলার দর্শনা বাসস্ট্যান্ড এলাকার আলী আহম্মেদের ছেলে। তিনি রাজধানীর মহাখালীতে ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করতেন বলে র্যর‌্যাব বলছে।

র‌্যাব কর্মকর্তা মহিউদ্দিন বলেন, রাজিবুল চুয়াডাঙ্গা থেকে ফেন্সিডিল নিয়ে ঢাকার মোহাম্মদপুর যাবেন বলে খবর পেয়ে মঙ্গলবার ভোরে গাজীপুরের কালিয়াকৈর বাইপাসে চেকপোস্ট বসায় র‌্যাব। কিন্তু রাজিবুল অন্য পথে গাজীপুর চৌরাস্তার দিকে রওনা হন। র‌্যাব গাজীপুর চৌরাস্তায় চেকপোস্ট বসায়। এ সময় একটি গাড়িকে থামার সংকেত দেওয়া হলে সেটি সংকেত না মেনে চেকপোস্টের ব্যারিকেড ভেঙ্গে ঢাকা-ময়মনসিংহ রোড ধরে পালাতে চেষ্টা করে।

র‌্যাব ধাওয়া করলে অস্ত্রধারী মাদক ব্যবসায়ী রাজিবুল এলাকার প্রত্যক্ষদর্শীদের সামনেই এসপি মহিউদ্দিন ফারুকীকে লক্ষ করে গুলি ছোড়ে। তিনিও পাল্টা গুলি ছোড়েন। ঘটনাস্থলেই মাদক ব্যবসায়ী রাজিবুল মারা যান। ঘটনাস্থল থেকে একটি রিভলবার, চারটি গুলি, একটি প্রাইভেট কার ও ১০০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে তিনি জানান।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *