May 3, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

নানা কর্মসূচিতে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন খুমেক ছাত্রলীগের

খবর বিজ্ঞপ্তি
বিশ্ব শান্তির অগ্রদূত, মাদার অব হিউম্যানিটি, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা’র ৭৪ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, খুলনা মেডিকেল কলেজ শাখা সোমবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে। এ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ, খুলনা মেডিকেল কলেজ শাখার পক্ষ থেকে অসহায়, দুস্থ ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয় এবং কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।


উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন খুলনা মেডিকেল কলেজ এর অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আহাদ, উপাধ্যক্ষ এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ), খুলনা জেলা শাখা’র সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ, স্বাচিপ, খুলনা জেলা শাখা’র প্রচার সম্পাদক ডাঃ জিল্লুর রহমান তরুণ, দপ্তর সম্পাদক ডাঃ এস এম তুষার আলম, বাংলাদেশ ছাত্রলীগ, খুলনা মেডিকেল কলেজ শাখা’র সভাপতি ডাঃ আশানুর ইসলাম, সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল ইসলাম রবিন, খুমেক ছাত্রলীগের সিনিয়র নেতৃবৃন্দঃ আকাশ সিদ্দিকী, কামরুজ্জামান কামরুল, আকিব নিশতাক অর্ক, আরাফাত হোসেন, ইমরান সুজন, রিফাত খান, সাইফুল ইসলাম অন্তর-সহ খুমেক ছাত্রলীগের সকল পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।


পরবর্তীতে বাদ যোহর খুলনা মেডিকেল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *