April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীর সম্প্রসারিত এলাকায় পরিকল্পিত নগরায়ন করা হবে : সিটি মেয়র

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনাকে পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তুলতে চাই। সেজন্য খুলনা মহানগরী এলাকা সম্প্রসারণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সুষ্ঠু পরিকল্পনার আওতায় এনে সম্প্রসারিত এলাকায় পরিকল্পিত নগরায়ন করা হবে। তিনি বলেন, অতিরিক্ত লোড নিয়ে ভারী যানবহান চলাচল করার কারণে মেরামতকৃত রাস্তা নির্দিষ্ট সময়ের আগেই নষ্ট হয়ে যাচ্ছে। এজন্য নগরীর অভ্যন্তরীণ রাস্তাসমূহে মাত্রাতিরিক্ত ভারি যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করা হবে।
সিটি মেয়র শনিবার বেলা ১১টায় নগরীর জিরো পয়েন্টে আকিজ মটরস-এর ডিলার শোরুম ও গাড়ী প্রদর্শনী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি বেলুন ও ফেস্টুন উড়িয়ে শোরুম ও গাড়ী প্রদর্শনীর উদ্বোধন করেন।
সিটি মেয়র আরো বলেন, আকিজ গ্রুপের প্রতিষ্ঠাতা মরহুম শেখ আকিজ উদ্দিন ছিলেন একজন সৎ ব্যবসায়ী। সততা, নিষ্ঠা ও দুরদর্শিতার কারণে তিনি জীবনে অভাবনীয় সফলতা অর্জন করেছেন। ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণের পাশাপাশি জনহিতকর কর্মকান্ডের সাথেও তিনি সমানভাবে সম্পৃক্ত ছিলেন। তার অবদান দেশবাসীর কাছে উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে আছে।
আওয়ামী লীগ নেতা শেখ হায়দার আলী’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, আকিজ মটরস-এর প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ আমিন উদ্দিন ও আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বন্দ।
অন্যান্যের মধ্যে মার্কেন্টাইল ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মো: শহিদুল আলম, আকিজ মটরস-এর হেড অব ব্রাঞ্চ এন্ড ক্রিয়েটিভ মো: সাইফুল আলম জামিল, সেলস অফিসার সোহেল রানা প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন। স্বাগত বক্তৃতা করেন আকিজ মটরস-এর ডিলার মির্জা মটরস-এর স্বত্তাধিকারী তোফাজ্জেল হোসেন পিন্টু মির্জা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *