May 17, 2024
আঞ্চলিক

নগরীর নয়াবাটী হাজী শরিয়তউল­াহ বিদ্যাপীঠের রজতজয়ন্তী উদযাপন

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, কেসিসি’র অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে যে কয়টি প্রতিষ্ঠান নগরীর শিক্ষা বিস্তারে ভূমিকা পালন করছে নয়াবাটী হাজী শরিয়ত উল্লাহ্ বিদ্যাপীঠ তার মধ্যে অন্যতম। প্রতিষ্ঠানটি দেশের বিশিষ্ট আলেম ও ফরায়েজী আন্দোলনের রূপকার হাজী শরিয়ত উল্লাহ্ (রঃ) স্মৃতি বিজড়িত। স্বনামধন্য এ শিক্ষা প্রতিষ্ঠানটি এ বছর পঁচিশ বছরে পদার্পণ করেছে। শিক্ষার গুণগতমান এবং পাবলিক পরীক্ষার ফলাফলের বিচারে এটি খুলনা মহানগরীরও স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিতি পেয়েছে।

সিটি মেয়র গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় নগরীর খালিশপুরে কেসিসি পরিচালিত নয়াবাটী হাজী শরিয়তউল্লাহ বিদ্যাপীঠ-এর রজতজয়ন্তী ও পুনর্মিলনী ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। সিটি মেয়র বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন এবং এ উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য র‌্যালীর নেতৃত্ব দেন। র‌্যালীটি এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্কুল প্রাঙ্গণে এসে শেষ হয়।

কেসিসি’র সাবেক কাউন্সিলর ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শেখ খায়রুজ্জামান খোকা’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন মেয়র প্যানেলের সদস্য মো: আমিনুল ইসলাম মুন্না, মো: আলী আকবর টিপু, স্থানীয় কাউন্সিলর কাজী তালাত হোসেন কাউট, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা-খুলনাঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ ও জেলা শিক্ষা কর্মকর্তা খোন্দকার রুহুল আমিন। প্রাক্তন ছাত্র-ছাত্রীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *