April 16, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নগরীর নেওয়াজ মোর্শেদ হত্যা মামলায় তিন আসামি রিমান্ডে

দ. প্রতিবেদক
নগরীর সোনাডাঙ্গা থানাধীন ১নং বয়রা ক্রস রোড এলাকায় এস এম নেওয়াজ মোর্শেদ হত্যা মামলায় গ্রেফতারকৃত তিন আসামিকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার (১১ মে) খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ৩ এর বিচারক তরিকুল ইসলাম এ আদেশ দেন। আসামিরা হলেন ইনছান শরীফ, রানা খান ও শফিকুল খান।
এর আগে ৭ মে পুলিশ তাদের গ্রেপ্তার করে রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করলে আদালত শুনানির দিন ধার্য করে কারাগারে পাঠিয়ে দেয়। মামলায় এপর্যন্ত পাঁচজন গ্রেফতার হয়েছে এবং এদের মধ্যে আসামি নূর ইসলাম নিজের সম্পৃক্ততার কথা জানিয়ে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
মামলার তদন্ত কর্মকর্তা সোনাডাঙ্গা মডেল থানার এসআই সোবাহান মোল্যা জানান, পূর্ব শত্রুতা ও টাকার লেনদেনকে কেন্দ্র করে তাকে হত্যা করা হয়। প্রথমে তাকে সেলুনের সামনে থেকে ধাওয়া দিলে মোটরসাইকেল ফেলে সে বয়রা ক্রস রোডের সোহরাব হোসেন খানের বাড়িতে ঢুকে পড়লে সন্ত্রাসীরা তাকে সেখানে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে ওই ঘটনায় নিহতের ভাই শামীম পারভেজ ৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *