April 27, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৪

দ. প্রতিবেদক
খুলনায় পৃথক অভিযান চালিয়ে ৫৯৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬) সদস্যরা। মঙ্গলবার তেরখাদা ও হরিণটানা এলাকা থেকে তাদের আটক করা হয়। এ বিষয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।
আটকরা হলেন- তেরখাদা (পশ্চিমপাড়া) এলাকার মোঃ হাফিজ শেখের ছেলে মোঃ রবিউল ইসলাম (৩৮), বাগেরহাটের রামপাল থানা শ্রীরম্ভা এলাকার রুহুল শেখের ছেলে মোঃ সোহেল শেখ (৩৫), গৌরম্ভা এলাকার মোঃ ওমর আলী আকঞ্জির ছেলে মোঃ মহাব্বত আলী আকঞ্জি (৩৮) ও বর্নি গ্রামের আমানত আলী শেখের ছেলে মোঃ তালিউর রহমান @ সানী (৩৪)।
র‌্যাব-৬ সূত্র জানায়, গতকাল মঙ্গলবার দুপুর ২টা ৩০ মিনিটে তেরখাদার জনৈক মাগদুদ এর বাড়ির সামনে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ রবিউল ইসলামকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫৪৫ পিস ইয়াবা ও ৪০,০০০/- টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। সোমবার রাতে অপর এক অভিযানে এর হরিণটানা থানাধীন জিরো পয়েন্ট এলাকা থেকে মোঃ সোহেল শেখ, মোঃ মহাব্বত আলী আকঞ্জি ও মোঃ তালিউর রহমান @ সানীকে ৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *