May 3, 2024
আঞ্চলিক

নগরীতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে কুয়েট শিক্ষার্থীর আত্মহত্যা

 

 

ফুলবাড়ীগেট প্রতিনিধি

নগরীর খানজাহান আলী থানাধীন মাত্তমডাঙ্গা এলাকায় খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (কুয়েট) শিক্ষার্থী সুব্রত কুমার (২২) ট্রেনে তলে ঝাপ দিয়ে আত্মহত্যা করেছে। নিহত সুব্রত কুমার টাঙ্গাইলের ভুয়াপুর থানার ফলদা চারপাড়া গ্রামের চন্দ্রন কুমারের পুত্র ও কুয়েটর আর্কিটেকচার বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী।

গতকাল বুধবার ১ম ক্লাস শেষ করে সকাল ১০টায় কুয়েট ক্যাম্পাস থেকে বেরিয়ে দুপুর পৌনে ১২টায় যশোর থেকে খুলনাগামী কমিউটার ট্রেনের তলে ঝাপ দেয় সে বলে জানা গেছে।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, যশোর থেকে খুলনাগামী কমিউটার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কুয়েট ছাত্র সুব্রত কুমার আত্মহত্যা করেছে।

স্থানীয় বাসিন্দা মোঃ রনি বলেন, ঘটনাস্থলের পাশ দিয়ে আমি যাওয়ার পথে দেখি এক যুবক ট্রেনের নিচে ঝাঁপ দিলো। এলাকাবাসীর কাছ থেকে সংবাদ পেয়ে কুয়েট ছাত্রকল্যাণ এর পরিচালক প্রফেসর ড. ইসমাইল সাইফুল্লাহ ঘটনাস্থলে ছুটে যান।

খুলনা জিআরপি পুলিশের এস আই মোঃ অসিম জানান, বেলা পৌনে ৩টার সময় তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছে তার সঠিক কারণ জানা যায়নি।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *