May 3, 2024
আঞ্চলিক

নগরীতে জালিয়াতি চক্রের সদস্য আটক

দ. প্রতিবেদক

নগরীর রূপসা থেকে জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাব-৬। এ সময় তার কাছ থেকে জাল এনআইডি কার্ড, জাল সনদপত্র ও জাল কাগজপত্র তৈরির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। গত সোমবার র‌্যাব এর হাতে আটককৃত জালিয়াতি চক্রের সদস্য হচ্ছে মোঃ সাকিল ফকির (২১)। তিনি রূপসার মোছাব্বারপুর গ্রামের মৃত মোস্তফা ফকির এর ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল রূপসা এলাকায় একটি জালিয়াতি চক্রের সন্ধান পায়। যারা জাল এনআইডি কার্ডসহ বিভিন্ন জালিয়াতির কাগজপত্র প্রস্তুত করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। এ তথ্যের ভিত্তিতে লবণচরার আভিযানিক দল উক্ত চক্রকে আটক করতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

তারই ধারাবাহিকতায় সোমবার আনুমানিক রাত পৌনে ১০টার দিকে র‌্যাব-৬ এর আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রূপসা থানার সরকারি বঙ্গবন্ধু কলেজের সামনে কম্পিউটারের দোকান থেকে মোঃ সাকিল ফকির নামে জালিয়াতি চক্রের এক সদস্যকে আটক করে। এ সময় ১টি মনিটর, ১টি সিপিইউ, ১টি কিবোর্ড, ১টি মাউস, ১টি স্কানার, ২টি ক্যাবল, ৩টি জাল সার্টিফিকেট, ১টি মোবাইল, ১টি সীম কার্ডসহ গ্রেফতার করা হয়। সাকিলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে রূপসা থানায় হস্তান্তর করা হয়েছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *