April 20, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

নগরবাসীর আস্থা শেখ পরিবারের ফ্রি অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবায়

খবর বিজ্ঞপ্তি
রোদ কিংবা বৃষ্টি, রাত কিংবা দিন, ২৪ ঘণ্টা বিরামহীনভাবে করোনা আক্রান্ত নগরবাসীকে বিনামূল্যে অক্সিজেন সেবা ও অ্যাম্বুলেন্স সেবা দিয়ে যাচ্ছে শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক, সেখ জুয়েল ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংক। করোনাভাইরাসের ডেল্টা ভেরিয়েন্ট প্রাদুর্ভাব ঘটলে খুলনার হাসপাতাল ও অক্সিজেন ব্যাংকগুলো অক্সিজেন সেবা দিতে যখন রীতিমত হিমশিম খাচ্ছে তখন খুলনাবাসীর পাশে দাঁড়িয়ে বিরামহীনভাবে বিনামূল্যে অক্সিজেন সেবা ও অ্যাম্বুলেন্স সেবা দিয়ে নগরবাসীর আস্থা ও ভালবাসায় স্থান করে নিয়েছে শেখ পরিবারের এ তিনটি মানবিক সেবা।
নগরীর রূপসা থেকে খানজাহানআলী থানার যেকোন প্রান্তে থেকে যে কেউ একটি হটলাইন নম্বরে যোগাযোগ করলেই তার ঠিকানা তাৎক্ষনিকভাবে বিনামূল্যে অক্সিজেন সেবা পৌঁছিয়ে যাচ্ছে। এ কাজে স্বেচ্ছাসেবক হিসেবে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন নগর ছাত্রলীগের একদল পরিশ্রমী নেতাকর্মী।
গতকাল বৃহস্পতিবার শহীদ শেখ আবু নাসের অক্সিজেন ব্যাংক ও শেখ সোহেল অক্সিজেন ব্যাংক থেকে ৩০টির অধিক অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে অক্সিজেন সেবা প্রদান করা হয়। আশার কথা হলো গত কিছুদিনের থেকে বর্তমানে অক্সিজেনের চাহিদা একটু হলেও কম। গতকাল নগরীর চাঁনমারী বাজার, হাজী মুহাসিন রোড, শেখপাড়া, মুজগুন্নি, ফরাজীপাড়া, মানিকতলা, গোবরচাকা, প্লাটিনাম জুট মিল ২ নং গেট, পার্সপোর্ট অফিস, গাজী মেডিকেল হাসপাতাল, ছোট বয়রা, রায়েরমহল, সোনাডাঙ্গা খাঁ বাড়ী, লবণচরা মোক্তার হোসেন সড়ক, মিয়াপাড়া, টুটপাড়াসহ নগরীর বিভিন্ন এলাকায় অক্সিজেন ব্যাংকের পক্ষ থেকে বিনামূল্যে করোনা রোগীদের অক্সিজেন সেবা প্রদান করা হয়।
এছাড়া সেখ জুয়েল ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস এর মাধ্যমে গাজী মেডিকেল থেকে প্লাটিনাম জুট মিল ২নং গেট, কিউর হোম থেকে গাজী মেডিকেল হাসপাতাল, খুলনা মেডিকেল হাসপাতাল থেকে টুটপাড়া, গাজী মেডিকেল থেকে ফরাজীপাড়া, গাজী মেডিকেল থেকে খুলনা সদর হাসপাতাল, নাজিরঘাট থেকে ইসলামী হাসপাতাল, খানজাহানআলী থানা থেকে গাজী মেডিকেল, বাগমারা থেকে নার্গিস মেমোরিয়াল হাসপাতালে রোগীদের বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা প্রদান করা হয়।
সকাল থেকে রাত অবধি বিভিন্ন সময়ের অক্সিজেন সেবা ও অ্যাম্বুলেন্স সেবার কন্টোল অবস্থান করে সাবিক সর্বিক বিষয়ে তত্ত্বাবধান করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, দপ্তর সম্পাদক মুন্সি মাহাবুব আলম সোহাগ, সদস্য মনিরুজ্জামান সাগর, এসএম আকিল উদ্দীন, সাবেক ছাত্রনেতা অসিত বরণ বিশ^াস, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোঃ রায়হান ফরিদ, সাবেক ছাত্রনেতা শেখ মোঃ আবু হানিফ, নগর যুবলীগের যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, নগর যুবলীগের সদস্য মোস্তফা শিকদার, মশিউর রহমান সুমন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *