April 20, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

দৌলতপুরে অঙ্কিতাকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে আগুয়ান-৭১’র মশাল মিছিল

খবর বিজ্ঞপ্তি
আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে খুলনা মহানগরীর দৌলতপুরে শিশু অঙ্কিতা দে ছোঁয়াকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে আগুয়ান-৭১ এর উদ্যোগে সোমবার সন্ধ্যায় দৌলতপুর শহীদ মিনার থেকে এক প্রতিবাদি মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
আগুয়ান-৭১ এর কেন্দ্রীয় সভাপতি মোঃ আব্দুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও খুলনা জেলা আগুয়ান-৭১ এর সভাপতি আবিদ শান্ত-এর সঞ্চালনায় বক্তব্য রাখেন নগর আৎলীগের সহ-সভাপতি শ্যামল সিংহ রায়, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটির সহ-সভাপতি শাহীন জামাল পন, নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর সভাপতি এসএম ইকবাল হোসেন বিপ্লব, বনিকপাড়া সোসাইটির সভাপতি পুলু মুন্সি, আসাফো’র মহানগর সম্পাদক শাহ ওয়াজেদ আলী মজনু, হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের দৌলতপুর শাখার সভাপতি আসু সাধু, সাধারন সম্পাদক বলরাম বল, সাবেক কাউন্সিলর এসএম হুমায়ুন কবির, ছোঁয়া’র পিতা পুজা উদযাপন কমিটির কালু দত্ত, মহসীন মহিলা কলেজের শিক্ষক অধ্যাপক মাধব কৃষ্ণ মন্ডল,আগুয়ান-৭১ এর নারী বিষয়ক সম্পাদক রৌফুন শাম্মী, অর্থ সম্পাদক সাদমান তুষার, সদস্য মুশফিক আজাদ, সালেহ আহমেদ, এনামুল কবির, মোঃ নাইম, মোঃ পিয়াল, ইমরান হোসেন, সামিউল সোহান, আলমগীর প্রমুখ
বক্তারা জানান, স্বাধীনতার ৫০ বছরে এসেও ধর্ষকের বিচারের জন্য রাস্তায় মশাল মিছিল করা, স্বাধীন দেশের জন্য অত্যন্ত লজ্জার বিষয়। নারী নিরাপত্তা নিশ্চিত করণ ও শিশু অংকিতাসহ সকল ধর্ষণের দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচার করতে হবে এবং ধর্ষকের শাস্তি মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে। ছোঁয়া’র ধর্ষক ও হত্যাকারীর ডিএনএ পরীক্ষা নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। ডিএনএ পরীক্ষা স্বচ্ছতার সাথে করে হত্যাকারী ধর্ষক রুদ্র’র বিচার নিশ্চিত করতে হবে।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *