May 5, 2024
খেলাধুলা

দেশে ফিরেছে ইসলামিক গেমসে পদক পাওয়া আরচারি দল

তুরস্কের কোনিয়ায় অনুষ্ঠিত পঞ্চম ইসলামিক সলিডারিটি গেমেস বাংলাদেশের পদক পাওয়া একমাত্র দল আরচারি। গেমস আরচারিতে বাংলাদেশ একটি রৌপ্য ও দুটি ব্রোঞ্জ পেয়েছে। বাকি ১০ ডিসিপ্লিন ফিরছে শূন্য হাতে।

পদক পাওয়া আরচারি দল শনিবার দুপুরে ঢাকায় ফিরেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৫ সদস্যের জাতীয় আরচারি দলকে ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়ে ও মিষ্টিমুখ করে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু এবং কোষাধ্যক্ষ এ কে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচারি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশিদুজ্জামান সেরনিয়াবাত, সহকারী সাধারণ সম্পাদক মো: কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো: আনিসুর রহমান, নির্বাহী সদস্য ডা. মো. এহছানুল করিম ও রফিকুল ইসলাম টিপু।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতার পর টঙ্গিস্থ আরচারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে আরচারি দলকে বাংলাদেশ ফেডারেশনের পক্ষ থেকে ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়ে মিষ্টিমুখ করানো হয়।

ইসলামিক সলিডারিটি গেমসে ১১ ডিসিপ্লিনে অংশ নিয়েছিল বাংলাদেশ। পদকশূন্য বাকি ১০ ডিসিপ্লিন হচ্ছে-অ্যাথলেটিকস, সুইমিং, ফেন্সিং, জিমন্যাস্টিকস, হ্যান্ডবল, কারাতে, শ্যুটিং, টেবিল টেনিস, ভারোত্তোলন ও কুস্তি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *