April 27, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

দৃষ্টি অন্যদিকে সরাতে জিয়াউর রহমানের খেতাব বাতিলের চেষ্টা হচ্ছে : মঞ্জু

খুলনায় বিএনপি’র প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি
বর্তমান সরকার গণতন্ত্রকে গিলে খেয়েছে। গণতন্ত্র গিলে খেয়ে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করার অপচেষ্টা চালাচ্ছে। এখন গিলে খেতে চাচ্ছে সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ‘বীর উত্তম’ খেতাব। কিন্তু ভুলেও খেতাব গিলতে যাবেন না, কারন জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব আপনাদের হজম হবে না; গলায় আটকে যাবে বলে মন্তব্য করে বিএনপি কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বর্তমান সরকার দেউলিয়াত্বের শেষ পর্যায় পৌঁছে গেছে, জাতিকে দেবার কিছুই নেই। আন্তর্জাতিকভাবে তাদের কেলেঙ্কারির কথা ফাঁস হচ্ছে। জনগণের দৃষ্টি অন্যদিকে নিবদ্ধ করার জন্য আজকে জিয়াউর রহমান বীর উত্তমের মতো একজন ব্যক্তি সম্পর্কে এই ধরনের অলীক মিথ্যা তথ্য জাতির কাছে হাজির করেছে সরকার।
বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রাষ্ট্রীয় বীর উত্তম খেতাব বাতিলের সরকারের সিদ্ধান্তের প্রতিবাদে বুধবার দেশব্যাপি প্রতিবাদ কর্মসূচির অংশ হিসেবে বেলা ১১টায় দলীয় কার্যালয়ের সামনে মহানগর ও জেলা বিএনপির সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, আজকে আপনারা দেখছেন বিভিন্ন পৌরসভা, সিটি করপোরেশন নির্বাচনে কিভাবে এই সরকার ভোট ডাকাতি করছে, কিভাবে জাতীয় সংসদ উপ-নির্বাচনগুলোতে ভোট ডাকাতি করছে। সুতরাং এই সরকারের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। তাই সুষ্ঠ নির্বাচন পেতে হলে সকল দল ও জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। সকল দলের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে।
বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি এড. এস এম শফিকুল আলম মনা, নগর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জেলা সাধারণ সম্পাদক আমির এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মুশাররফ হোসেন, জাফরুল্লাহ খান সাচ্চু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আবু হোসেন বাবুসহ অনেকে। সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাও. আব্দুল গফফার ও সভা পরিচালনা করেন আসাদুজ্জামান মুরাদ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *