May 3, 2024
আঞ্চলিকলেটেস্ট

দিঘলিয়ায় র‌্যাবের অভিযানে অস্ত্র ও গোলাবারুদসহ সন্ত্রাসী গ্রেফতার

দ. প্রতিবেদক
খুলনার দিঘলিয়ায় অস্ত্র ও গোলাবারুদসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সদস্যরা। গ্রেফতারকৃত মোঃ মিরাজুল ইসলাম মোল্লা (৩০) নড়াইল জেলার কালিয়া থানাধীন চালিতাতলা এলাকার মোঃ আঃ রাজ্জাক মোল্লার ছেলে। আজ বৃহস্পতিবার ভোররাতে তাকে গ্রেফতার করা হয়। এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে।
র‌্যাব-৬ সূত্র জানায়, দিঘলিয়া থানাধীন বামনডাঙ্গা গ্রামস্থ্য বামনডাঙ্গা বাজারের বড় ব্রিজের পূর্ব পাড়ে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে। এরূপ প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাত ৩টা ৫মিনিটে উক্ত স্থানে অভিযান পরিচালনা করেন। র‌্যাব এর উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা মোঃ মিরাজুল ইসলাম মোল্লাকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ১টি ওয়ান স্যুটার গান ও ২ রাউন্ড ওয়ান স্যুটারগানের কার্তুজ উদ্ধার পূর্বক তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী মিরাজুল দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র নিজ হেফাজতে রেখে মাদক বিক্রিসহ বিভিন্ন ধরনের অবৈধ কাজ করে আসছে বলে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্য মতে জানা যায়। আরও জানা যায় যে, এই অবৈধ অস্ত্র দ্বারা সে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতিসহ নানা ধরনের অপকর্ম সৃষ্টির পরিকল্পনা করছিল। তার বিরুদ্ধে দিঘলিয়া থানায় অস্ত্র আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *