May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

দাকোপের ভূমিদস্যু মুকুল রায়ের হাত থেকে সম্পত্তি উদ্ধারের দাবি

দ. প্রতিবেদক

খুলনার দাকোপ চালনার মুকুল চন্দ্র রায়ের বিরুদ্ধে সম্পত্তি দখলের অভিযোগ করেছেন তার ভাইয়ের মেয়ে লাবনী রায়। গতকাল সোমবার দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি করেন তিনিসহ তার পরিবারের সদস্যরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে লাবনী রায় বলেন, চিহ্নিত সন্ত্রাসী ভূমিদস্যু মুকুল চন্দ্র রায় আমার আপন জ্যাঠা (চাচা)। সে আমার বাবাকে দাদুর অনেক সম্পত্তি থেকে বঞ্চিত করেছেন, বাকি যে টুকু সম্পত্তি আমার বাবা পেয়েছেন তাও জোর করে লিখে নিতে চায় আমার জ্যাঠা। চালনা পৌরসভার মধ্যে আমাদের ১৫ কাঠা একটি জায়গা আছে, যে জায়গাটির প্রায় ১৩/১৪কাঠা আমার জ্যাঠা ও জ্যাঠার ছেলেরা জোর করে দখল করে রেখেছেন এবং সেখানের  মাদকের ব্যবসা ও জুয়ার আসর বসিয়ে রেখেছেন। বাকি যে ১/২ কাঠা জায়গায় আমাদের দোকান ঘর ও বাড়ি আছে সেই জায়গা সে ও তার ছেলেরা তাদের ভাড়াটিয়া মাস্তান আমাদেরকে মারধোর ও হুমকি দেখিয়ে নিতে চান। আমার বাবার অসুস্থতার সুযোগ নিয়ে এবং আমাদের পরিবারের অনুপস্থিতিতে আমাদের জমি আমার বাবা সেজে অনত্র হারি দিয়ে ছলনা করে টাকা হাতিয়ে নেয়।

তিনি অভিযোগ করেন, বার বার স্থানীয়  প্রভাবশালী মহলের ছত্রছায়ায় থেকে আমার জাঠ্যা(চাচা) ও তার ছেলে চিন্ময় রায় ও হিরন্ময় রায় আমার পরিবারের উপর অত্যাচার ও নির্যাতন, মিথ্যা মামলা করে আসছেন ও তারা আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে সমাজে চলাচল করছে। আমার বড় ভাইকে হুমকি ও মারধোর করে দেশ ছাড়া করেছেন সম্পত্তি নিয়ে নেওয়ার জন্য। এখন আমি সম্পত্তি দেখা শোনা করি ও আমার জ্যাঠা কে সম্পত্তি দখল করে নিতে বাধা দেওয়াতে আমাকে বারবার হামলার শিকার হতে হচ্ছে। আমার জ্যাঠা (চাচা) তার ধর্মন্তরিত বড়মেয়ে মুসলিম জুলেয়া বেগম ডলি ও তাঁর স্বামী ইসুফ আলী, ছোট মেয়ে খ্রিস্টান পলি, বড় ছেলে চিন্ময় রায়, ছোট ছেলে হিরন্ময় রায় সহ ভাড়া করে বখাটে ছেলদের নিয়ে আমার উপর ২ বার হামলা করে। আমার মাথার আঘাত করে ও হাত ভেঙ্গে দেয় হামলার প্রেক্ষিতে একবার মামলা হয়েছে ২৯-১০-২০ইং তারিখ। তাঁরা ভাড়াটিয়া গুন্ডা নিয়ে আমাদের বাড়িতে যেয়ে আমাকে ও আমার পরিবার কে হুমকি দিচ্ছে মামলা ওঠানোর জন্য এবং জায়গা লিখে দিয়ে আমাদেরকে দেশ ছেড়ে চলে যেতে। দাঙ্গাবাজদের অত্যাচার ও নির্যাতন থেকে আমার পরিবার সহ এলাকায় নিরাপদে যেন বসবাস করতে পারি সেজন্য প্রধানমন্ত্রী ও প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লাবনী রায়ের পিতা পরিমল কান্তি রায় (অনির্মল রায়) ও মা অর্চনা রায়।

এ বিষয়ে মুকুল চন্দ্র রায় বলেন, এমন কিছু হয়নি তাদের সাথে। তারা যে অভিযোগ দিয়েছে তা মিথ্যা ও বানোয়াট।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *