May 7, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

তেরখাদায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

দ. প্রতিবেদক
খুলনার তেরখাদার গোলাম মোস্তফা মোল্লা হত্যা মামলায় ৫ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। পাশাপাশি আসামিদের ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। বুধবার দুপুরে জননিরাপত্তা বিঘ্নিতকারী অপরাধ দমন ট্রাইব্যুনাল খুলনার বিশেষ দায়রা জজ ও বিচারক (জেলা ও দায়রা জজ) সাইফুজ্জামান হিরো এ রায় ঘোষণা করেন।
এছাড়া রায়ে মাহবুব শেখ, আসাদুল মৃধা ও তরিকুল শেখকে ৩ বছর এবং সুরুজ শেখকে ২ বছর সশ্রম কারাদন্ড দেওয়া হয়। মামলার ২০ আসামির মধ্যে ১১ জনের অপরাধ প্রমানিত না হওয়ায় খালাস দেওয়া হয়। আসামিরা হলেন- আবুল কালাম ওরফে একে মোল্লা, মোতালেব মোল্লা, শতকত মোল্লা, লিয়াকত মোল্লা ও সাদ্দাম। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্তরা আদালতে উপস্থিত ছিলেন।
আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ২৬ অক্টোবর জেলার তেরখাদার নয়া বারাসাত গ্রামের গোলাম মোস্তফা মোল্লার উপর ধারালো অস্ত্র ও রড দিয়ে হত্যার উদ্দেশ্যে আঘাত করেন আসামিরা। পরে গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ৩১ অক্টোবর তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই দিন তার ছেলে মো. মিলন মোল্লা বাদি হয়ে ২০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ তদন্ত শেষে আদালত বুধবার রায় এ ঘোষণা করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *