May 7, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

তরুণ আ’লীগ নেতা হিটলুর উদ্যোগে খুমেকে জীবানুনাশক টানেল স্থাপন

দ. প্রতিবেদক
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে তরুণ আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হাসান হিটলুর উদ্যোগে ও আইইবি খুলনা কেন্দ্রের সহযোগিতায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ডাক্তার, স্বাস্থ্যকর্মী ও রোগীদের জন্য জীবানুনাশক টানেল স্থাপন করা হয়েছে। খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ও বিএমএ খুলনা এবং স্বাচিপ এর সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ শনিবার বেলা সাড়ে ১২টায় জীবানুনাশক টানেলটি উদ্বোধন করেন।
মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও তরুণ আওয়ামী লীগ নেতা শেখ ফারুক হাসান হিটলুর সার্বিক সহযোগিতায় ও আইইবি খুলনা কেন্দ্রের অর্থায়নে নির্মিত জীবানুনাশক টানেলের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুমেক হাসপাতালের পরিচালক ডাঃ মুন্সি মোঃ আবু সেকান্দার রেজা, আইইবি খুলনা কেন্দ্রের চেয়ারম্যান প্রকৌশলী মো: শফিক উদ্দিন, নব-নির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী মো: আব্দুল্লাহ পিইঞ্জ, খুলনা কেন্দ্রের সম্মানী সম্পাদক প্রফেসর ড. প্রকৌশলী সোবহান মিয়া, খুমেকের মাইক্রোবায়োলজি বিভাগের সহকারি অধ্যাপক ডাঃ এস এম তুষার আলম, করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ শৈলেন্দ্রনাথ বিশ্বাস, খুলনা সাংবাদিক ইউনিয়নের প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক এস এম নূর হাসান জনি, সাংবাদিক কলিন হোসেন আরজু, খুলনা মেডিকেল ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃ আশরাফুল ইসলাম রবিন, ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম নাঈম প্রমুখ।
এ বিষয়ে খুমেকের উপাধ্যক্ষ ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ বলেন, হাসপাতালে ডাক্তার এবং রোগীদের করোনা নামক মহামারি থেকে রক্ষা করার জন্য এই জীবাণুনাশক টানেল স্থাপন করা হয়েছে। এসময় এই জীবানুুনাশক টানেল স্থাপন করার ব্যবস্থা করায় শেখ ফারুক হাসান হিটলুর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *