April 27, 2024
আঞ্চলিকলেটেস্ট

ডুমুরিয়ায় রুবেল হত্যা মামলায় একজনের মৃত্যুদণ্ড

দ. প্রতিবেদক
খুলনার ডুমুরিয়ার ওবায়দুর রহমান রুবেল হত্যা মামলায় আসামি বাচ্চু শেখকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে দুই আসামিকে বিভিন্ন মেয়াদে সাজা দেওয়া হয়েছে। আসামিরা সবাই পলাতক রয়েছেন। সোমবার দুপুরে খুলনার অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক ইয়ারব হোসেন এ রায় দেন।
মামলার রায়ে হত্যার দায়ে আসামি বাচ্চুকে মৃত্যুদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা এবং নেশা করায় সাত বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, চুরির অপরাধের একটি ধারায় তিন বছরের কারাদণ্ড দেওয়া হয়। আসামি মোজাম্মেল হোসেন মিলনকে সাত বছরের কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ছয় মাসের কারাদণ্ড এবং আসামি আবুল কালাম আজাদ ওরফে কালামকে দুই বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।
আইনজীবীরা জানান, ২০১২ সালের ২৩ অক্টোবর আসামিরা রুবেলকে অপহরণ করে। পরদিন তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত রুবেলের বাবা শেখ লুৎফর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের ইন্সপেক্টর তাইজুল ইসলাম ২০১৩ সালের ১৭ নভেম্বর তিনজনকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেন। মামলার ৩৮ জন সাক্ষীর মধ্যে ২৮ জন সাক্ষ্য দিয়েছেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *