April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় চিকিৎসক নেতার কক্ষ থেকে ইয়াবা উদ্ধার, দুই কর্মচারী আটক

বেসরকারি ক্লিনিক হেলথ গার্ডেনে অভিযান

দ. প্রতিবেদক
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে অবস্থিত হেলথ গার্ডেন নামের একটি বেসরকারি ক্লিনিক থেকে এক হাজার ৬৫০ পিস ইয়াবাসহ দু’জন কর্মচারীকে আটক করা হয়েছে। অভিযানে ৫০ গ্রাম গাঁজা, গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জামাদি এবং এক লাখ ৩০ হাজার টাকা জব্দ করা হয়।
দীর্ঘদিন পর্যবেক্ষণের পর সোমবার সন্ধ্যায় যৌথভাবে খুলনা জেলা প্রশাসন ও খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘হেলথ গার্ডেন’ নামের ওই হাসপাতালে অভিযান চালায়। ক্লিনিকের চিকিৎসক সুমন রায়ের কক্ষ (চেম্বার) থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এসময় আসাদুজ্জামান হিরা (৩০) ও অথৈ (২২) নামের দুই কর্মচারীকে আটক করা হয়েছে। এসময় চিকিৎসক সুমন রায়ের কক্ষটি সিলগালা করে বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
ডা. সুমন রায় স্বাধীনতা চিকিৎসক পরিষদের খুলনা জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশনের (বিএমএ) খুলনা জেলা শাখার প্রচার ও জনসংযোগ সম্পাদক এবং বিএমএ কেন্দ্রীয় শাখার কাউন্সিলর। ওই ক্লিনিকের মালিকানার একটি অংশ তার রয়েছে বলে জানা গেছে।
ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাসেল ইসলাম নূর। তিনি বলেন, সুমন রায়ের কক্ষ থেকে ইয়াবা, গাঁজা এবং এক লাখ ৩০ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। সেখানে বিদেশি মদের বোতল ও গাঁজা এবং ইয়াবা সেবনের উপকরণও পাওয়া গেছে। এ কারণে ওই কক্ষটি সিলগালা করে দেওয়া হয়েছে। আটক হওয়া আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *