April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ডুমুরিয়ায় পরকীয়ার বলী গৃহবধূ এ্যানী : দাবি মৃতের পিতার, স্বামী পলাতক

ডুমুরিয়া প্রতিনিধি
স্বামীর অনৈতিক সম্পর্কের প্রতিবাদ করা ও পরকীয়া প্রেমের বাধা হয়ে দাঁড়ানোয় প্রাণ গেল ১০ মাস বয়সের শিশু সন্তানের মা এ্যানী বেগমের (২৫)। খুলনার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের দেড়ুলি গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় ঘটেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হলে বুধবার পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে এটি পরিকল্পিত হত্যাকান্ড নাকি আত্মহত্যা এ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।
গৃহবধূ এ্যানীর পিতা রুদাঘরা গ্রামের আব্দুর রাজ্জাক সরদার জানান, তার মেয়ে এ্যানিকে দেড়ুলি গ্রামের শহিদ শেখের ছেলে লিটন শেখের সাথে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। তাদের ১০ মাস বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। জামাই লিটন শেখ কোমরাইল গ্রামের মৃত সবুর দাইয়ের মেয়ে মুক্তা খাতুনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ নিয়ে এ্যানীর সাথে ও লিটনের মাঝে মধ্যে ঝগড়া বিবাদ হয়। এরই জের ধরে মঙ্গলবার সন্ধ্যাায় এ্যানীকে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করার পর তার লাশ ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করা হয়।
তিনি বলেন, এ ঘটনায় লিটন শেখ, প্রেমিকা মুক্তা খাতুনসহ ৬ জনের নামে থানায় অভিযোগ দিয়েছি। এদিকে এ ঘটনার পর লিটন শেখ, মুক্তা খাতুন, শহিদ শেখ বাড়ি থেকে পালিয়ে গেছে।
ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আমিনুল ইসলাম বিপ্লব বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘরের দরজা ভেঙ্গে এ্যানীর লাশ ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে। এ ঘটনায় এ্যানীর পিতা থানায় একটি অভিযোগ দিয়েছে। সেটি অপমৃত্যু মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে যার নং ৬০, তারিখ ১৭/১১/২০২০। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *