April 17, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

ডুমুরিয়ায় গৃহবধূকে গণধর্ষণ, দুই যুবকের স্বীকারোক্তি

দ. প্রতিবেদক
ডুমুরিয়ার চুকনগরে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার দুই যুবক আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে। বৃহস্পতিবার খুলনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নয়ন বিশ্বাসের আদালতে নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। এর আগে পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজের ওসিসি সেন্টারে প্রেরণ করে।
মামলার তদন্ত কর্মকর্তা জিএম ইমদাদুল হক জানান, ভিকটিম (৩৫) কেশবপুরের বসুতিয়া গ্রামের বাসিন্দা। পাওনা টাকা পরিশোধ করার জন্য বুধবার সন্ধ্যায় চুকনগর বাজারে কাপড়ের দোকানে যায়। ফেরার পথে ইউসুফ হারুন গাজীর চাতালের সামনে দাঁড়িয়ে তার পরিচিত আত্মীয়ের সাথে কুশল বিনিময়ের সময় দক্ষিণ চাকুন্দিয়ার আমজাদ গাজীর ছেলে রায়হান গাজী (২৩) ও চুকনগর গোলাম রোডের আঃ হামিদ গাজীর ছেলে আসাবুর রহমান ওরফে আশিকের সন্দেহ হয়। অভিযুক্ত দুই যুবক তাদের চাতালের একটি টিনের ঘরে আটক রেখে ৪০ হাজার টাকা চাঁদা দাবি করে। দাবিকৃত টাকা দিতে অস্বীকৃতি জানালে ভিকটিমের আত্মীয় আকবর মোড়লকে অন্য ঘরে আটক রেখে তারা পালাক্রমে ভিকটিমকে ধর্ষণ করে।
তিনি আরও জানান, ধর্ষণের পর নারীর কাছে থাকা মোবাইল ফোন দিয়ে পুলিশকে খবর দেওয়া হলে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই ধর্ষকদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তারা স্বেচ্ছায় আদালতে ঘটনার বর্ণনা দিতে চাইলে পুলিশ তাদের দুপুর ১টায় আদালতে হাজির করেন। বিকেল ৬টা পর্যন্ত বিচারক তাদের জবানবন্দি রেকর্ড করেন। পরে আদালত তাদের কারাগারে প্রেরণ করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *