April 24, 2024
জাতীয়

টাঙ্গাইলে তিন স্কুলছাত্রীকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

দক্ষিণাঞ্চল ডেস্ক

টাঙ্গাইলের ঘাটাইলে ৩ স্কুলছাত্রীকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার (২৬ জানুয়ারি) রাতে উপজেলার সাতকোয়া বন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় স্কুলছাত্রীদের এক অভিভাবক বাদী হয়ে অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। ওই তিন জন ঘাটাইলের একটি স্কুলের শিক্ষার্থী।

মামলা ও ছাত্রীদের পরিবার সূত্রে জানা যায়, রবিবার (২৬ জানুয়ারি) বিদ্যালয় থেকে চার ছাত্রী তাদের দুই বন্ধুর সঙ্গে উপজেলার সাতকোয়া বন এলাকায় বেড়াতে যায়। সন্ধ্যায় ফেরার পথে একদল দুর্বৃত্ত তাদের অপহরণ করে সাতকোয়া বনের গভীরে নিয়ে যায়। পরে ওই ছাত্রীদের পরিবারের কাছে ফোনে মুক্তিপণ দাবি করে দুর্বৃত্তরা। কিন্তু পরিবারের সদস্যরা টাকা দিতে অস্বীকৃতি জানালে দুর্বৃত্তরা তিন ছাত্রীকে ধর্ষণ ও আরেক ছাত্রীকে লাঞ্ছিত করে পালিয়ে যায়। এরপর শিক্ষার্থীরা ওই এলাকার একটি বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। রাত সাড়ে ১১টার দিকে পুলিশ তাদের উদ্ধার করে। এদিকে ছাত্রীদের সঙ্গে ঘুরতে যাওয়া ওই দুই বন্ধুও পলাতক রয়েছে।

ওই স্কুলের প্রধান শিক্ষক বলেন, ‘রবিবার এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান ছিল। কিন্তু ওই ছাত্রীরা স্কুলে আসেনি। শুনেছি বিদ্যালয়ে না এসে তারা বেড়াতে গিয়েছিল। সেখানে এ ঘটনা ঘটে।’ ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, ‘এ ঘটনায় অপহরণ ও ধর্ষণ মামলা হয়েছে। ওই চার স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *