May 18, 2024
আঞ্চলিক

জিআরপি থানায় ধর্ষণে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি নগর বিএনপি’র

খবর বিজ্ঞপ্তি

খুলনা জিআরপি (রেলওয়ে) থানার ওসি ওসমান গনি পাঠান এবং আরো একাধিক পুলিশ সদস্যের বিরুদ্ধে রেলওয়ের যাত্রী এক নারীকে থানায় আটকে রেখে রাতভর তার উপর পাশবিক নির্যাতন ও পরে সেই নারীকে মাদক মামলায় আসামী করে আদালতে সোপর্দ করার ন্যাক্কারজনক ঘটনায় খুলনা মহানগর বিএনপি’র নেতৃবৃন্দ চরম ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন।

খুলনা মহানগর বিএনপি পরিস্কারভাবে দাবী করছে, অবিলম্বে ধর্ষণের অভিযোগকারী নারীর অভিযোগ আইন আমলে নিয়ে সুনির্দিষ্ট মামলা দায়ের, নিরপেক্ষ তদন্ত করে মামলাটি নারী ও শিশু নির্যাতন আইনে দ্রুত অভিযুক্ত ওসি এবং তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে হবে। একইসাথে অভিযোগকারী দুর্বল বিধায় ঘটনাটি যাতে ভিন্ন কোন খাতে প্রবাহিত করার চেষ্টা না করা হয় পুলিশের পেশাদারিত্ব ও ভাবমূর্তি রক্ষায় সে ব্যাপারেও কার্যকর পদক্ষেপ নেয়ার জোর দাবী করা হচ্ছে।

বিবৃতিদাতারা হলেন বিএনপির চেয়ারপাসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদু ভাই, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, ফখরুল আলম, এ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু, ইকবাল হোসেন খোকন প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *