May 1, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

জনগণের সর্বোচ্চ সেবা নিশ্চিতের নির্দেশ কেএমপি কমিশনারের

দ. প্রতিবেদক
দক্ষতা, আন্তরিকতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে জনগনের সর্বোচ্চ সেবা নিশ্চিত করার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) কমিশনার খন্দকার লুৎফুল কবির, পিপিএম-সেবা। বৃহস্পতিবার বেলা ১১টায় কেএমপি পুলিশ লাইন্সের সম্মেলন কক্ষে মাসিক কল্যাণ সভায় সভাপতির বক্তৃতাকালে তিনি এ নির্দেশনা প্রদান করেন।
কল্যাণ সভায় কেএমপি’র কমিশনার ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ সদস্যদের মাঝে পুরস্কার বিতরণ করেন এবং চাকুরীজীবন সমাপ্ত করে পিআরএল (অবসর) এ যাওয়া ৭ জন ইন্সপেক্টরদের বিদায় বেলায় সম্মাননা স্মারক প্রদান করেন।
সভায় আরও উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম বিপিএম-সেবা, ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান বিপিএম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মোহাম্মদ এহসান শাহ, ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) এমএম শাকিলুজ্জামান, ডেপুটি পুলিশ কমিশনার (এফএন্ডবি) শেখ মনিরুজ্জামান মিঠু, ডেপুটি পুলিশ কমিশনার (আরসিডি) মনিরা সুলতানা, ডেপুটি পুলিশ কমিশনার (ইএন্ডডি) মোঃ কামরুল ইসলাম-সহ কেএমপি’র সকল অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জগণ এবং অন্যান্য অফিসারবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *