May 14, 2024
আঞ্চলিকলেটেস্ট

চুকনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগকর্মী নিহত, অপরজন আহত

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরা-খুলনামহাসড়কের চুকনগরে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ কর্মী রাজন হোসেন নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছে অপর ছাত্রলীগ কর্মী মেহেদি হাসান। মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। আহত যুবককে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত ছাত্রলীগ কর্মী রাজন ইসলাম (২০) সাতক্ষীরা শহরের পারকুখরালী মেঝমিয়ার মোড় এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এদিকে, আহত ছাত্রলীগ কর্মী মেহেদি হাসান (২২) শহরের কামালনগর এলাকার মিজানুর রহমানের ছেলে।
সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম আশিকুর রহমান জানান, আহত মেহেদি সাতক্ষীরা সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাস করে বিশ^বিদ্যালয় ভর্তি কোচিং করছিলেন। অপরদিকে নিহত রাজন সাতক্ষীরা সরকারী কলেজের ছাত্র। তারা দুজনই পৌরছাত্রলীগের কর্মী ছিলেন।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি হাসান জানান, রাজন ও মেহেদি মোটরসাইকেল যোগে ঢাকায় যাচ্ছিলেন। চুকনগর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক রাজন ঘটনাস্থলেই মারা যান। এ সময় গুরুতর আহত হন মেহেদি। তাকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছেন। তিনি আরও জানান, ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় ড্রাইভার ও তার চালককে আটক করা সম্ভব হয়নি।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *