May 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

নড়াইলে ১০ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে শিশুকে হত্যা

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
নড়াইলে অপহরণকারীদের দাবি করা টাকা না দেওয়ায় শিশু আরাফাতকে (১২) হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে বোড়ামারা দক্ষিণপাড়ার জয়নাল মোল্যার বাগান থেকে শিশুর মরদেহ উদ্ধার হয়। নিহত শিশু বোড়ামার গ্রামের ওবাইদুর শিকদারের ছেলে। সে পেড়লী দাখিল মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্র। এ ঘটনায় আরাফাতের প্রতিবেশী সাহিদুল মোল্যার ছেলে মিলন মোল্যা (১৮) ও তৌহিদুল মোল্যার ছেলে নাবিল মোল্যাকে (১৫) অপহরণকারী সন্দেহে আটক করেছে পিবিআই। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নাবিল মোল্যার বাবা তহিদ মোল্যা ও মা ফাতেমাকে আটক রাখা হয়েছে। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পারিবার সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রাম থেকে আরাফাত নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পাওয়ায় রাতে নড়াইল সদর থানায় সাধারণ ডায়েরি করে। রবিবার সকালে একটি নম্বর থেকে মুক্তিপণের জন্য আরাফাতের পরিবারের কাছে ১০ লাখ টাকা দাবি করা হয়। যে মোবাইল থেকে অপহারণকারীরা মুক্তিপণ দাবি করেছিল, সেই নাম্বার ট্র্যাকিং করে সোমবার রাতে অপহারণকারীদের সন্ধান পায় পিবিআই। তাদের দুইজনকে আটক করে জিজ্ঞাসাবাদে লাশের সন্ধান পায় পুলিশ। মঙ্গলবার ভোর ৪টার দিকে আরাফাতের বাড়ির পাশে জয়নাল মোল্যার বাগানে আরাফাতের গলিত লাশ উদ্ধার করে।
শিশু আরাফাতের বাবা ওবাইদুর শিকদার বলেন, অপহরণকারীরা ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল। দাবীকৃত টাকা না দেওয়ায় আমার শিশুপুত্রকে হত্যা করা হয়েছে।
নড়াইল সদর থানার ওসি মো. শওকত কবীর জানান, আমাদের সহযোগিতায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন উদ্ধারকাজ পরিচালনা করে। এ ঘটনায় অপহরণ করে হত্যা মামলা হচ্ছে।
পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ইন্সপেক্টর শামিম জানান, আসামিদের দেওয়া তথ্য মতে শিশুর লাশ উদ্ধার করা হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *