April 19, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

চুকনগরে বাসচাপায় দুই ভাই নিহত

দ. প্রতিবেদক
ডুমুরিয়ার চুকনগরে বাসের চাপায় দুই সহোদর নিহত হয়েছে। শনিবার বিকাল ৪টার দিকে চুকনগর-যশোর সড়কের শুকুর আলির বাড়ির সামনে একটি গ্যারেজে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ডুমুরিয়া উপজেলার রোস্তমপুর গ্রামের আমজাদ হোসেন শেখের ছেলে সাব্বির হোসেন (১৫) ও তার সহোদর রাকিবুল হাসান (৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাব্বির হোসেন ও রাকিবুল হাসান তার মাকে নিয়ে ভ্যান যোগে চুকনগর বাজার যায়। এরপর ভ্যানটি মেরামত করতে সড়কের পাশে একটি গ্যারেজে নিয়ে যায়। এসময় যশোর থেকে ছেড়ে আসা চুকনগরগামী (ঢাকা মেট্রো-১৪-১৩০০) নম্বর দ্রুতগতির যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের ভিতর ঢুকে পড়ে। এতে প্রচণ্ড আঘাতে রাকিবুল হাসান ঘটনাস্থলেই নিহত হয়, গুরতর আহত হয় বড় ভাই সাব্বির হোসেন। খবর পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশ আহতকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে চুকনগর হাইওয়ে থানার ইনচার্জ মোঃ রেজাউল করিম জানান, ঘটনাস্থাল থেকে হতাহতদের উদ্ধার এবং ঘাতক বাসটি আটক করা হয়েছে। তবে বাস চালক পালিয়ে গেছে। চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশের ঐ কর্মকর্তা জানান।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *