April 23, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

করোনায় মারা গেলেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক

‌দ. প্রতিবেদক
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন খুলনা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মালিক সরোয়ার উদ্দিন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। শনিবার রাত পৌনে ৯টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক হাজী সাইফুল খান দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, ‘ গত ৩ তারিখে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পর অবস্থার অবনতি হলে গত ১০ তারিখে তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়া মালিক সরোয়ারের স্ত্রীও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।’
তার মৃত্যুর সংবাদ শুনে হাসপাতালে ছুটে যান খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক অসিত বরণ বিশ্বাস, কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যক্ষ স ম আবদুর সালাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোতাবেক হোসেন, সাইফুল ইসলাম, মহানগর যুবলীগের আহ্বায়ক সফিকুর রহমান পলাশ-সহ স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।
এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারীসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *