May 19, 2024
জাতীয়

চা বাগানে মিললো নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ

শনিবার বিকেল থেকে নিখোঁজ হওয়া তরুণের মরদেহ পাওয়া গেছে শ্রীমঙ্গলের লাখাইছড়া চা বাগানে।

রোববার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৬টায় শ্রীমঙ্গল পুলিশ তার মরদেহ উদ্ধার করে।

শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেবের ছেলে স্বাক্ষর দেব শনিবার বিকেল থেকে নিখোঁজ ছিলেন। শ্রীমঙ্গল সরকারি কলেজের ২য় বর্ষের শিক্ষার্থী ছিলেন স্বাক্ষর।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সোহেল রানা বলেন, গতকাল বিকেল থেকে স্বাক্ষর নিখোঁজ ছিল। আমাদের কাছে রাত সাড়ে আটটায় এসে জানানো হয়। আমরা সাথে সাথে তার মোবাইল ট্রেক করলাম। ফোন বন্ধ ছিল। সন্ধ্যা ৭টা ১২ মিনিটের দিকে তার লোকেশন ছিল গ্র্যান্ড সুলতানের আশেপাশে। পরে বারবারই ফোন বন্ধ পাওয়া যায়। চতুর্দিকে তার আত্মীয়-স্বজনসহ আমরাও খুঁজছিলাম।

তিনি আরো বলেন, হঠাৎ করে রাত সোয়া ১১টার দিকে একটা লোকেশন পেলাম সিন্দুরখান রোডে শিববাড়ির সংলগ্ন কুমিল্লা পাড়ার দিকে। সাথে সাথে আমরা মুভ করলাম। সেখানেও গিয়েও কিছু পেলাম না। ফোন বন্ধ। রাত সাড়ে ৩টা পর্যন্ত আমরা খোঁজাখুঁজি করেছি। পরে তো সকাল সাড়ে ৬টার দিকে খবর পেলাম যে, লাখাইছড়া চা বাগানের পদ্মফুলের ঝিলের পাশে তার মরদেহ পাওয়া গেছে।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, মরদেহের সাথে তার মোটরসাইকেলটা পড়ে ছিল। সেখানে ঘুমের ওষুধসহ কোকাকোলার ক্যান এবং আরো জিনিস পড়ে ছিল। তবে তার শরীরে আপাতত কোনো আঘাতের চিহ্ন দেখা যাচ্ছে না।

ওসি (তদন্ত) সোহেল রানা আরও বলেন, চা বাগান কর্তৃপক্ষ আমাকে বলেছে গভীর রাতে লাখাইছড়া চা বাগানে ৪টা মোটরবাইক ঢুকেছিল এবং ভোর ৪টার দিকে ৩টা মোটরবাইক বের হয়ে গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *