April 25, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হবে : খন্দকার মোশাররফ

খুলনা বিএনপির ভার্চুয়াল আলোচনায় সভা

খবর বিজ্ঞপ্তি
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বিএনপি যতবার ক্ষমতায় এসেছে ততোবারই জাতিকে ঐক্যবদ্ধ করেছে, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছে। আজ দেশে গণতন্ত্র নেই। একটি দেশের গণতন্ত্র না থাকলে সে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব বিপন্ন হওয়ার শঙ্কা দেখা দেয়া। তাই, আমাদেরকে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে হবে, সাধারণ মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হবে। তিনি আরও বলেন, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান জীবনবাজি রেখে রণাঙ্গনে যুদ্ধ করেছেন।
বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বাষির্কী উপলক্ষ্যে খুলনা মহানগর ও জেলা বিএনপির ৩ দিনের কর্মসূচির দ্বিতীয় দিনে রবিবার বেলা ১১টায় বিএনপি কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল অংশগ্রহণ করে তিনি এসব কথা বলেন।
নগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু সভাপতিত্বে আলোচনা সভায় আরও অংশগ্রহন করেন জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, আমির এজাজ খান, মুশাররফ হোসেন, এড. বজলুর রহমান, এড ফজলে হালিম লিটন, রেহানা ঈসা, স ম আব্দুর রহমান, শাহ জালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মোল্লা খায়রুল ইসলাম, আবু হোসেন বাবু, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, কামরুজ্জামান টুকু, আসাদুজ্জামান মুরাদসহ অনেকে। আলোচনা শেষে ও শহীদ জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনায় ও বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল গফ্ফার। এর আগে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বাষিকী উপলক্ষ্যে রবিবার সূর্যোদয়ের সাথে সাথে সকল দলীয় কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত করণ, কালো পতাকা উত্তোলন ও কালো ব্যাজ ধারণ। এছাড়া বাদ জোহর থেকে বাদ এশা নগরী ও জেলার থানা, ওয়ার্ড ও ইউনিয়নে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *