April 25, 2024
আঞ্চলিকলেটেস্ট

‘খুলনা মহানগর যুবলীগের ইউনিট কমিটিগুলো ঢেলে সাজানো হবে’

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী যুবলীগ খুলনা মহানগর শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বাদ মাগরিব দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন আহবায়ক সফিকুর রহমান পলাশ ও পরিচালনা করেন যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন।
সভাপতির বক্তৃতায় তিনি বলেন, নগর যুবলীগের প্রতিটি নেতা কর্মীকে আগে সুনাগরিক হতে হবে এবং জনগণের সেবায় নিয়োজিত থাকতে হবে। জনগণের কাছে যেতে হবে তাদের কাছে তুলে ধরতে হবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন এবং ভবিষ্যৎ পরিকল্পনা।
তিনি আরো বলেন, অচিরেই নগর যুবলীগের ইউনিট কমিটিগুলোকে ঢেলে সাজানো হবে। সে লক্ষ্যে তারা তাদের কার্যক্রম শুরু করেছেন। দলের পরীক্ষিত ও মেধাবীদের নিয়ে তরুন ও প্রবীনদের সমন্বয়ে গড়ে তোলা হবে ইউনিট কমিটি।
এছাড়াও তিনি নগর যুবলীগের নেতা-কর্মীদের পরিবেশ দূষন করে, শব্দ দূষণ করে মটর সাইকেল বহর দেওয়া থেকে বিরত থাকার অনুরোধ জানান এবং সকল ওয়ার্ডে কর্মী সভার লক্ষ্যে স্ব স্ব ওয়ার্ড নেতৃবৃন্দদের দিন নির্ধারন করে নগর যুবলীগের দপ্তর সেলে জানানোর অনুরোধ জানান।
সভায় আরও উপস্থিত ছিলেন এস এম হাফিজুর রহমান, কামরুল ইসলাম, মোঃ আব্দুল কাদের শেখ, এ্যাডঃ আল আমিন উকিল, আবুল হোসেন, কাজী কামাল হোসেন, নজরুল ইসলাম দুলু, শওকত হোসেন, শেখ মোহাম্মদ আলী, কবির পাঠান, তাজুল ইসলাম, মোস্তফা শিকদার, কাজী ইব্রাহীম মার্শাল, জুয়েল হাসান দিপু, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহরমান সুমন, মেহেদী হাসান মোড়ল, কে এম শাহীন হাসান, ইয়াসিন আরাফাত, রাশেদুল ইসলাম, এম রাশেদুজ্জামান রিপন, আব্দুল্লাহ আল মামুন মিলন, ওলিয়ার রহমান রাজু, আব্দুল মালেক, ইলিয়াছ হোসেন লাবু, রবিউল ইসলাম লিটন, আরিফুর রহমান আরিফ, শওকত হাসান, ইকবাল কবির লিটন, মাছুম উর রশিদ, মোস্তাইন বীন ইদ্রিস চঞ্চল, হাসান শেখ, বাদল সিপাহী, মুক্ত সরদার, এজাজ আহমেদ, হারুন আর রশিদ, নুর এ হেলাল, কার্ত্তিক বিশ্বাস, জামাল শেখ, হারুন উর রশিদ, ইমরুল ইসলাম রিপন, তাজদিকুর রহমান, মোঃ হাফিজুর রহমান, ইব্রাহিম হাওলাদার তপু, জিহাদুর রহমান জিহাদ, বাবুল নন্দী, জুলহাস হোসেন, জামিল আহম্মেদ সোহাগ, শেখ মোঃ ফয়সাল, মহিদুল ইসলাম শান্ত, ইনছান আলী সরদার, জাহিদ আল মামুন, শাহীন আলম সেন্টু, ইকবাল হোসেন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *