April 26, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা বিভাগে করোনা রোগীর চিকিৎসায় সেনাবাহিনী নিযুক্ত করার আহ্বান বিএনপির

খবর বিজ্ঞপ্তি
করোনার ভয়বহতা রোধ ও জনগণকে নিরাপদ রাখতে খুলনা বিভাগে প্রায় অর্ধলক্ষ করোনা রোগীর চিকিৎসায় অবিলম্বে সেনাবাহিনীর মেডিকেল কোর নিযুক্ত করে অস্থায়ী ক্যাম্প গঠনের মাধ্যমে জনগণকে রক্ষায় জরুরী পদক্ষেপ গ্রহণের আহবান জানিয়েছে খুলনা মহানগর বিএনপি।
রবিবার প্রদত্ত বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে খুলনা অঞ্চলে জরুরী অবস্থা ঘোষণা করে করোনাভাইরাস সংক্রমণ রোধ ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে রাষ্ট্রের সর্বশক্তি প্রয়োগের আহবান জানান। একই সাথে নেতৃবৃন্দ খুলনাবাসীকে বর্তমান দুর্যোগকালীন সময়ে স্বাস্থ্যবিধি মেনে নিরন্ন মানুষের পাশে থেকে জাতীয় দুর্যোগ মোকাবেলায় ধৈর্যধারণ করে ঐক্যবদ্ধ থেকে কাজ করাসহ সরকারকে জননিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহনের আহবান জানিয়েছেন।
বিবৃতিদাতারা হলেন নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *