April 27, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনা বিভাগে করোনায় আরও দুইজনের মৃত্যু

দ. প্রতিবেদক

খুলনায় বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ১০ জনের। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৮ জন। গতকাল বুধবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, খুলনা বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় খুলনা ও যশোরে ১ জন করে মারা গেছে। করোনায় বিভাগে মোট মৃতের সংখ্যা এখন ৩ হাজার ১৬৯। মৃত ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৮০৪ জন এবং সর্বনি¤œ সাতক্ষীরায় ৮৮ জনের মৃত্যু হয়েছে।

খুলনা ২০০ শয্যার ডেডিকেটেড করোনা হাসপাতালের ফোকাল পারসন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, হাসপাতালে গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহের হরিনাকুন্ডুর মোমেনা (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, বিভাগে নতুন করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সর্বোচ্চ রোগী চুয়াডাঙ্গায় চারজন। এছাড়া যয়োর ও কুষ্টিয়া তিন জন করে করোনা শনাক্ত হয়েছে। খুলনা বিভাগে করোনা সংক্রমণের শুরু থেকে গতকাল বুধবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১২ হাজার ৬৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে।

এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ১৩ হাজার ৫৮১ জন। শনাক্তের সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৭ হাজার ৯৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে। সবচেয়ে কম মাগুরায় শনাক্তের সংখ্যা ৪ হাজার ১৫৮ জন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *