April 28, 2024
আঞ্চলিক

কয়রায় নদীর চরে বৃদ্ধের লাশ

দ. প্রতিবেদক

খুলনার কয়রায় নদী থেকে আলী আহম্মদ বাচায়ালী (৬৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে মৃত গহর আলীর ছেলে। গতকাল বুধবার সকালে উপজেলার মহারাজপুর ইউনিয়নের পূর্ব মঠবাড়ি গ্রামের মঠের কোনায় কয়রা নদীতে কয়েকজন জেলে সকালে মাছ ধরতে যেয়ে চরের উপর লাশটি দেখতে পেয়ে স্থানীয়দের জানান। স্থানীয়রা পুলিশকে জানালে মঠবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ ইব্রাহিম হোসেন ঘটনাস্থলে এসে বেলা ১১টায় লাশ উদ্ধার করেন।

স্থানীয়দের ভাষ্য, ইউনিয়নের পশ্চিম মঠবাড়ি গ্রামের হায়াতখালি বাজারে বসবাস করেন বাচাআলী। সে অসুস্থ অবস্থায় বাজারে কেওড়া ফল বিক্রি করে ও মানুষের কাছ থেকে সাহায্য নিয়ে বসবাস করতো। গত ৩ দিন আগে বাচাআলী জ্বর অবস্থায় কেওড়া ফল পারতে গিয়েছিলো তারপর থেকে আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না।

নব-নির্বাচিত মেম্বর মোঃ নূরুল ইসলাম খোকা বলেন, বাচায়ালী দীর্ঘদিন বাজারে বসবাস করতো সবাই তাকে সহযোগিতা করতো। সে খুব অসুস্থ ছিলো। ৩/৪ দিন আগে সে নদীতে জ্বর অবস্থায় কেওড়া পারতে যায়। তারপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না।

মঠবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচর্জ মোঃ ইব্রাহিম হোসেন বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়নাতদন্তে প্রেরণ করা হবে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *