May 8, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনা বিএনপির কল সেন্টারে করোনা সামগ্রী গ্রহণ

খবর বিজ্ঞপ্তি
করোনা ভাইরাসে আক্রান্তদের মানবিক চিকিৎসা সেবায় খুলনা মহানগর বিএনপির প্রতিষ্ঠিত ‘কল সেন্টারে’ কেন্দ্রীয় বিএনপি, প্রবাসী ও বিএনপি নেতার পাঠানো করোনা সামগ্রী গ্রহল করা হয়েছে। আজ সোমবার দুপুর ১২টায় নগরীর ৫৭, রূপসা স্ট্যান্ড রোডস্থ ‘কল সেন্টারের’ অস্থায়ী কার্যালয়ে নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু ও সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র মনিরুজ্জামান মনির নিকট সামগ্রীগুলো হস্তান্তর করেন নেতৃবৃন্দ।
কেন্দ্রীয় বিএনপির পাঠানো হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক, যুক্তরাষ্ট্র প্রবাসী নড়াইল কালিয়ার বাসিন্দা বিশিষ্ট সমাজসেবক জহুরুল হকের নিকট আত্মীয়’র মাধ্যমে পাঠানো অক্সিজেন সিলিন্ডার, সাবেক ছাত্রনেতা জামির আহমেদ খানের পাঠানো মাস্ক, মহিলা দল নেত্রী রেহেনা ঈসার মাধ্যমে বিশিষ্ট সমাজসেবিকা মনোয়ারা ফয়েজের নগদ অর্থ এবং বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাবেক জাসাস নেত্রী রোজী রহমানের পাঠানো নগদ অর্থ ‘কল সেন্টারে’ গ্রহণ করা হয়।
এ সময় নজরুল ইসলাম মঞ্জু দেশের ভিতর ও দেশের বাইরে এই মহৎ কাজে যারা সাহায্যে করছেন তাদের ধন্যবাদ জানান। করোনা ভাইরাস থেকে আল্লাহ আমাদের সকলকে রক্ষা করুন। আমরা সকলে নিজ নিজ অবস্থান থেকে সুস্থ থাকার চেষ্টা করি এবং অন্যকে সুস্থ থাকার পরামর্শ দেই। এই করোনাকালিন সময় যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা এবং আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করেন তিনি।
উপস্থিত ছিলেন রেহেনা ঈশা, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, মহিবুজ্জামান কচি, শেখ সাদী, সাজ্জাদ হোসেন পরাগ, হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, শফিকুল ইসলাম জলি, এনামুল হাসান ডায়মন্ড, বদরুল আনাম খান, মেজবাহ উদ্দিন মিজু, কামরান হাসান, খান শহিদুল ইসলাম, জিএম রফিকুল হাসান, সিরাজুল ইসলাম লিটন, কে এম মাহবুব আলম, আল আমিন তালুকদার প্রিন্স, খান সাইফুল ইসলাম, আনজিরা খাতুন, রাজিবুল হাসান বাপ্পী, মুন্সিজামান, কাওসারী জাহান মঞ্জু, নাজিম উদ্দিন নাজিম, আলমগীর হোসেন প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *