April 19, 2024
আঞ্চলিকশীর্ষ সংবাদ

খুলনা প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা অনুষ্ঠিত

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রেস ক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা গতকাল শনিবার ক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য বিধি মেনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ক্লাবের নবনির্বাচিত সভাপতি এস এম নজরুল ইসলাম। সভা পরিচালনা করেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মামুন রেজা। সভার শুরুতে বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ মুক্তিযোদ্ধা, নিহত ও মৃত্যুবরণকারী সকল সাংবাদিকের আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদেরকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান। তারা মান-মর্যাদা অক্ষুণœ রেখে ক্লাবের সকল কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য কার্যনির্বাহী পরিষদ সদস্যদের সহযোগিতা কামনা করেন এবং আশা প্রকাশ করেন সকলের সহযোগিতায় আগামী একটি বছর ক্লাবের সামগ্রিক উন্নয়ন ত্বরান্বিত হবে ও সকল কার্যক্রমে গতিশীলতা আসবে। সভায় খুলনা প্রেস ক্লাবের এক বছরের কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয় এবং সর্বসম্মতভাবে তা গৃহীত হয়। সভায় সভাপতি এস এম নজরুল ইসলাম ক্লাবের সদস্য মকবুল হোসেন মিন্টু ও মোঃ শাহ আলমকে মনোনয়ন দিয়ে ক্লাবের কার্যনির্বাহী সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করেন।

সভায় ক্লাবের সহ-সভাপতিদের পেশার জ্যেষ্ঠতা অনুযায়ী ক্রম নির্ধারণ করা হয়। জ্যেষ্ঠ সহ-সভাপতি হন এস এম সাহিদ হোসেন। এছাড়া মোঃ মুন্সি মাহবুবু আলম সোহাগ ও মোঃ জাহিদুল ইসলামকে সহ-সভাপতি হিসেবে ক্রম নির্ধারণ করা হয়। সহকারী সম্পাদকদের মধ্যে আনোয়ারুল ইসলাম কাজলকে ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক, এ এইচ এম শামিমুজ্জামানকে সাংস্কৃতিক সম্পাদক  এবং শেখ তৌহিদুল ইসলাম তুহিনকে পাঠাগার, প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

সভায় নবনির্বাচিত যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না, কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন, নির্বাহী সদস্য এস এম জাহিদ হোসেন, শেখ আবু হাসান, হাসান আহমেদ মোল্লা, মোহাম্মদ আলী সনি, সোহরাব হোসেন,  মোঃ হাবিবুর রহমান, শেখ মাহমুদ হাসান সোহেল, শেখ মোঃ সেলিম উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *