April 26, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনা কারাগারে মামুনুল হক

দ. প্রতিবেদক
হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে খুলনা জেলা কারাগারে আনা হয়েছে। শুক্রবার বিকেল ৪টায় তিনি খুলনায় পৌঁছেছেন। খুলনা জেলা কারাগারের জেল সুপার মো. ওমর ফারুক তথ্য নিশ্চিত করেছেন। তিনি সংবাদ মাধ্যমকে বলেন, নগরীর সোনাডাঙ্গা থানার একটি মামলায় খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে ৫ সেপ্টেম্বর হাজিরা দেওয়ার জন্য মামুনুল হককে জেলা কারাগারে আনা হয়েছে।
এর আগে শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কারাগার থেকে তাকে নিয়ে খুলনার উদ্দেশ্যে পুলিশ পাহারায় রওনা দেওয়া হয়। গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ মাওলানা মামুনুল হককে খুলনায় পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছিলেন।
এ বিষয়ে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার পারভেজ জানান, সোনাডাঙ্গা থানার ২৩(২)২০১৩ নং মামলায় খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতে হাজিরার জন্য হেফাজত নেতা মামুনুল হককে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ১৮ই এপ্রিল রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে বেলা ১২টার দিকে মামুনুল হককে গ্রেপ্তার করা হয়। এরপর তার বিরুদ্ধে বিভিন্ন থানায় নারী ও শিশু নির্যাতন, পুলিশি কাজে বাধা, ভাঙচুর ও সন্ত্রাসী কার্যক্রমসহ ২৭টি মামলা দায়ের হয়।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *