May 4, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় ২’শ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

দ. প্রতিবেদক
খুলনায় ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব-৬)। আজ সোমবার গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযানে নগরীর সদর থানা ও ডুমুরিয়া থানা এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন- নগরীর সদর থানাধীন বাবু খান রোডের মোঃ এহছানুল হক এর ছেলে মোঃ আতিকুল ইসলাম সিয়াম (২৬), পাইকগাছার মঠবাটি এলাকার অনিল মন্ডলের ছেলে অলক মন্ডল (৩২) ও ডুমুরিয়ার ঝরঝরিয়া এলাকার যতীন বাছাল এর ছেলে দেবাশীষ বাছাল (২৩)।
র‌্যাব-৬ এর সহকারী পরিচালক (লিগ্যাল এন্ড মিডিয়া) এএসপি মো. মাহবুব উল আলম জানান, সোমবার বিকাল সাড়ে ৩টায় নগরীর সদর থানাধীন ২৯নং ওয়ার্ডস্থ বাবু খান রোড, মসজিদ বায়তুস ছালাম কমপ্লেক্স এর সামনে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবাসহ আতিকুল ইসলাম সিয়ামকে আটক করা হয়। পৃথক অভিযানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডুমুরিয়া থানাধীন শোভনা ইউপি কদমতলা গ্রামস্থ কদমতলা বাজারে অভিযান চালিয়ে অলক মন্ডল ও দেবাশীষ বাছালকে ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।
তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে খুলনা মহানগরীর সদর থানায় ও ডুমুরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *