April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় সড়ক দুর্ঘটনায় আহত যুবদল নেতা লাভলু’র মৃত্যু

ফুলবাড়ীগেট প্রতিনিধি
সড়ক দুর্ঘটনায় আহত খানজাহান আলী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম লাভলু (৪৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর সাড়ে ৫টায় মৃত্যুবরণ করেছেন। তিনি শুক্রবার বিকাল সোয়া ৫টায় তেলিগাতী বাইপাস সড়কের বরইতলাঘাট সংলগ্ন মোটরসাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়।
নিহতের পরিবার জানান, দিদারুল ইসলাম লাভলু শুক্রবার বিকালে তার বড় ভাই বাবলু শেষের মোটরসাইকেল নিয়ে বাইপাস সড়কে ঘুরতে যায়। বিকাল সোয়া ৫টার দিকে মোটরসাইকেল এবং তাকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। নিহত লাভলুর স্ত্রী, দুই কন্যা সন্তান রয়েছে। স্থানীয়দের ভাষ্যমতে সড়ক দূর্ঘটনার পরপরই বেপরোয়া একটি পিকআপ এবং জিকজাক মোটরসাইকেল চালানো একটি মোটরসাইকেল দ্রুতগতিতে স্থান ত্যাগ করে। গাড়ী দুটির চালক ছিলো কিশোর বয়েছি বলেও স্থানীয়রা জানিয়েছেন। নিহত দিদারুল ইসলাম লাভলুর জানাযা শনিবার আছরবাদ তেলিগাতী মধ্যপাড়া ক্লাব প্রাঙ্গনে সড়কের উপর অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
জানাজায় জেলা বিএনপির সভাপতি এ্যাড. শফিকুল আলম মনা, নগর বিএনপি নেতা অধ্যক্ষ তরিকুল ইসলাম, থানা বিএনপির সভাপতি মীর কায়সেদ আলী, দৌলতপুর থানা বিএনপির সভাপতি শেখ মোশারফ হোসেন, সোনাডাঙ্গা থানা বিএনপির সভাপতি শেখ আসাদুজ্জামান মুরাদ, খানজাহান আলী থানা সাধারণ সম্পাদক শেখ আমজাদ হোসেন, দৌলতপুর থানা সাধারণ সম্পাদক সিরাজুল হক নান্নু, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য শেখ আব্দুস সালাম, মহানগর যুবদলের সাবেক সভাপতি শফিকুল আলম তুহিন, মহানগর যুবদলের সভাপতি মাহাবুব হাসান পিয়ারু, সহ-সভাপতি কাজী নেহিবুল হাসান, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক শের আলম সান্টু, হাসানুর রশিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও খানজাহান আলী থানা যুবলীগের আহবায়ক মোঃ সাজ্জাদুর রহমান লিংকন, যোগিপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ হাওলাদার আব্বাস, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ইউপি সদস্য কাজী শহিদুল ইসলাম পিটো, ইউপি সদস্য জিএম এনামুল কবির, বিএনপি নেতা ইমদাদুল হক, সোলাইমান, সোহাগ, হেলাল শরিফ, মাসুম, বিল্লাল, আলামিন ছাড়াও বিএনপি ও তার অঙ্গসংগঠন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *