April 28, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় শ্রমিক নেতা রুহুল আমিনের জামিন নামঞ্জুর, বিক্ষোভ অব্যাহত

দ. প্রতিবেদক
পাটকল রক্ষায় শ্রমিক-কৃষক-ছাত্র-জনতা ঐক্যের সমন্বয়ক রুহুল আমিনের জামিন নামঞ্জুর করা হয়েছে। রবিবার মহানগর দায়রা বিচারক শহিদুল ইসলাম এ আদেশ দেন। শ্রমিকনেতা রুহুল আমিনের পক্ষে শুনানিতে অংশ নেন এ্যাড. আ.ফ.ম. মহাসিন, এ্যাড.আক্তার জাহান রুকু, এ্যাড. মিনা মিজানুর রহমান, এ্যাড. জাকির হোসেন, এ্যাড. কুদরত ই খুদা, এ্যাড.বাবুল হাওলাদার ও এ্যাড. ফজলে লিটন। রাষ্ট্রপক্ষের পিপি ছিলেন জেলা আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক এ্যাড. কে এম ইকবাল হোসেন। এরপূর্বে গত ১ মার্চ দু’দিনের রিমান্ড শেষে সিএমএম কোর্ট থেকেও জামিন না মঞ্জুর হয়।
এদিকে শ্রমিক নেতা নেতা রুহুল আমিনের জামিন নামঞ্জুরের প্রতিবাদে এবং নিঃশর্ত মুক্তি ও নিবর্তনমুলক কালা-কানুন ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ‘খুলনার সচেতন রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সংগঠনসমূহ’ ব্যানারে খুলনা প্রেস ক্লাবের সামনে গতকাল শনিবার বিকেল ৪টায় বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।
বিক্ষোভ কর্মসূচিতে বক্তৃতা করেন সত্যজিৎ বিশ্বাস, রিপন আহমেদ গাজী, আসীম বিশ্বাস, আলমগীর কবির, মোশাররফ হোসেন, জয়ন্ত কুমার গাইন, আব্দুল্লাহ চৌধুরী, সঞ্জিত কুমার মন্ডল, সাহেদ শুভ, বিপ্লব, রোমেল রহমান, মিহির কান্তি মন্ডল, তায়িম ইকবাল, আতিফ অনিকসহ খুলনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও পাটকলসহ বিভিন্ন পেশার শ্রমিকরা।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *