April 19, 2024
আঞ্চলিকখেলাধুলালেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় শেখ আবু নাসের গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

ফুলবাড়িগেট প্রতিনিধি
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে শেখ আবু নাসের গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন রবিবার বেলা ৩টায় আটরা শ্রীনাথ মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। খুলনা জেলা ফুটবল এাসোসিয়েশনের আয়োজনে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক।
এসময় তিনি বলেন, ‘ফুটবলকে জনপ্রিয় করতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের প্রত্যন্ত অঞ্চলের গ্রাম থেকে থানা, জেলা, মহানগর এবং জাতীয় পর্যায়ে ফুটবলকে ছড়িয়ে দিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের আয়োজন করা হয়। প্রধানমন্ত্রী ফুটবলসহ সকল ধরনের খেলাধুলার মানউন্নয়নে কাজ করে যাচ্ছে। খেলাধুলার মাধ্যমে সমাজ পরিবর্তন করা সম্ভব আর সমাজ থেকে মাদককে দূর করতে খেলাধুলার প্রতি যুব সমাজকে আকৃষ্ট করতে হবে।’
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এ্যাডঃ মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা।
জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোল্যা জাহাঙ্গীর হোসেন, ফুলতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শেখ আকরাম হোসেন, খুলনা প্রেস ক্লাবের নবনির্বাচিত সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম, নগর আ’লীগের সাবেক সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আ’লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সহ-সভাপতি বেগ আব্দুর রাজ্জাক রাজ, বীর মুক্তিযোদ্ধা স. ম রেজওয়ান আলী, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফারজানা ফেরদৌসি নিশা, ইউপি চেয়ারম্যান আলহাজ¦ শেখ মনিরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান শেখ জাহাঙ্গীর হোসেন, সরদার আব্দুল হামিদ, সৈয়দ কিসমত আলী, খান হাফিজুর রহমান, আব্দুল হক, শেখ ইকবাল হোসেন, খ. ম লিয়াকত আলী, এস এম মনিরুজ্জামান মুকুল, শেখ তরিকুল ইসলাম।
টুর্নামেন্টে খুলনা জেলাসহ বিভাগের ১৬টি শক্তিশালী দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় খুলনার শেখ কামাল স্মৃতি সংসদ এবং বেনাপোল আলহাজ¦ নুর ইসলাম ফুটবল একাডেমী পরষ্পরের মুখোমুখি হয়। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় শেখ কামাল স্মৃতি সংসদ ২-১ গোলে বেনাপোল নুর ইসলাম একাডেমীকে পরাজিত করে। খেলায় ম্যান অব দ্য ম্যাচ হয় কামাল স্মৃতি সংসদের খেলোয়ার নাজমুল হাসান।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *