May 4, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় যুবককে ছুরিকাঘাতে হত্যা, নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

দ. প্রতিবেদক
খুলনা মহানগরীর হরিণটানা থানা এলাকায় নয়ন (২৩) নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে খুলনা বিশ্ববিদ্যালয়ের আহসানউল্লাহ হলের পাশে এ ঘটনা ঘটে। নিহত নয়ন হরিণটানার মালেক সরদারের পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, খুলনা মহানগর হরিণটানা থানাধীন খুবি’র আহসানউল্লাহ হলের কাছে ‘সুজন-ইব্রাহিম’ এর চায়ের দোকানের সামনে নয়ন (২৩) এবং রাকিব (২৩) এর দুই গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে রাকিব একটি ধারালো ছুরি দিয়ে নয়ন এর বুকের মাঝখানে কোপ দেয়। এ সময় রাকিব গ্রুপের রাজু (২০), সুজন (২২) ও শাকিব (২২) নয়নকে পেছন দিক থেকে ধরে রাখে। নয়নকে ঘটনাস্থলে ফেলে রেখে ঘাতকরা পালিয়ে যায়।
পরবর্তীতে ঘটনাস্থল হতে নয়নের বন্ধুরা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক নয়নকে মৃত ঘোষণা করেন। বর্তমানে নিহত নয়নের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।
এদিকে নিখোঁজের ছয়দিন পর ভবনের বাথরুমের ভিতর থেকে ৮ বছরের শিশু কন্যার বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে খুলনা মহানগরীর দৌলতপুর পাবলা বনিকপাড়া কালী মন্দিরের পাশে বীণাপানি ভবনের নিচতলা বাথরুমের ভিতর থেকে শিশুটির বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। সে দৌলতপুর পাবলা বনিকপাড়া এলাকার সুশান্ত দে’র কন্যা অঙ্কিতা দে ছোয়া (৮)। এ তথ্য নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন।
স্থানীয়রা জানায়, গত ২২ জানুয়ারি দুপুর ১২টার দিকে দৌলতপুর থানার পাবলা বণিক পাড়ার মৌচাক টাউয়ারের সামনে থেকে অঙ্কিতা দে ছোয়া হারিয়ে যায়। এসময় তার পরনে ছিল গোলাপি রঙের সোয়েটার। সে স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও পোস্ট দেওয়া হয়। তবে তার কোন সন্ধান মেলেনি। অবশেষে বৃহস্পতিবার বাথরুম থেকে তার বস্তাবন্দি লাশ মিললো।
দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, শুক্রবার (২২ জানুয়ারি) অঙ্কিতা দে ছোয়া নামের এক শিশু কন্যা নিখোঁজ হয়। এ ঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে জিডি এবং পরবর্তীতে অপহরণ মামলাও করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে দৌলতপুর পাবলা বনিকপাড়া কালী মন্দিরের পাশে বীণাপানি ভবনের নিচতলা বাথরুমের ভিতর থেকে শিশুটির বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *