April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় মাদক ব্যবসায়ীর ৮ বছরের কারাদণ্ড

দ. প্রতিবেদক
খুলনায় মাদক মামলায় মোঃ মাহাবুব রহমান ফকির (৪৩) নামের এক ব্যক্তিকে ৮ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে ২৫ হাজার টাকা জরিমানা, অনাদয়ে আরও এক বছরের বিনাশ্রম দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান চৌধুরী এ রায় ঘোষণা করেন।
রায় ঘোষণার সময় আসামি মোঃ মাহাবুব রহমান ফকির আদালতে উপস্থিত ছিলেন। সে ডুমুরিয়া উপজেলার মৃত মোঃ রোস্তম আলী ফকিরের ছেলে। অপরদিকে এ মামলার অন্য আসামি মোঃ মুরাদ গাজীর বিরুদ্ধে কোন অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত তাকে বেকসুর খালাস দিয়েছে।
আদালত সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ৩ ডিসেম্বর জেলা গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চুকনগর বাসস্ট্যান্ড আলামিন স্টোরের পাশে দাঁড়িতে তিন ব্যক্তি মাদক বিক্রি করছে। এ সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌছালে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। তাদের মধ্যে দু’জন পালিয়ে গেলেও পুলিশ ঘটনাস্থল থেকে মাহাবুব ফকিরকে আটক করে।
স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ তার ব্যবহৃত মটরসাইকেলে রাখা ব্যাগ থেকে এক হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং জিঞ্জাসাবাদে অপর আসামি মুরাদ গাজীকে গ্রেফতার করে। এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার এসআই মুক্ত রায় চৌধুরী ডুমুরিয়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন (যার নং ৭)। জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক সেখ কনি মিয়া তাদের দু’ জনকে আসামি করে ২০১৯ সালের ২৫ জানুয়ারী তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। আটজনের সাক্ষ্য শেষে আদালত আসামির বিরুদ্ধে এ রায় ঘোষণা করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *