May 8, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় পুলিশ সদস্যের ছেলে হত্যার ঘটনায় মা কারাগারে

বটিয়াঘাটা প্রতিনিধি
বটিয়াঘাটা উপজেলার ফুলতলা গ্রামের পুলিশ সদস্যের শিশু পুত্র অনুভব মন্ডল যশ (৪) কে হত্যার ঘটনায় মা তনুশ্রী মন্ডলকে গত মঙ্গলবার রাতে তদন্তের সন্ধিগ্ধ আসামী হিসেবে এ্যারেষ্ট করেছে থানা পুলিশ। পুলিশ তনুশ্রীকে বুধবার সকালে আাদালতে হাজির করলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণ করে। এ নিয়ে শিশুপুত্র যশ হত্যা মামলায় তার মা তনুশ্রী মন্ডল ও জ্যাঠা প্রভাষক অনুপ মন্ডলকে গ্রেফতার করেছে। গত সোমবার সকালে পুলিশ জ্যাঠা অনুপকে গ্রেফতার করে মঙ্গলবার বিজ্ঞ আদালতে প্রেরণ করে সাত দিনের রিমান্ড চাইলে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করে।
জানা গেছে, উপজেলার ফুলতলা গ্রামের নিমাই মন্ডলের ছোট পুত্র অমিত মন্ডল ডিএমপির বাড্ডা থানায় উপ-সহকারী পুলিশ পরিদর্শক পদে কর্তব্যরত থেকে স্ত্রী তনুশ্রী মন্ডল ও একমাত্র শিশু পুত্র যশকে নিয়ে বসবাস করে আসছিলো। গত ২৯ নভেম্বর রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঢাকা থেকে স্ত্রী তনুশ্রী ও যশ গ্রামের বাড়ী ফুলতলাতে বেড়াতে আসে। পরদিন সোমবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে শিশু পুত্র যশের মরদেহ ও জ্যাঠা অনুপ মন্ডলকে গ্রেফতার সহ ভিকটিমের মা তনুশ্রীকে পুলিশ হেফাজতে নিয়ে আসে। গত মঙ্গলবার রাতে তদন্তের সন্ধিগ্ধ আসামী হিসেবে তনুশ্রী মন্ডলকে গ্রেফতার দেখিয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করে।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) উজ্জল কুমার দত্ত এ প্রতিবেদককে জানান, হত্যার মোটিভ উদঘাটনে চুলচেঁরা তদন্ত অব্যাহত আছে। তদন্তে সন্দিগ্ধ আসামি হিসেবে ভিকটিমের মা তনুশ্রীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছে। খুব দ্রুত ভিকটিমের মাকে আদালতের মাধ্যমে রিমান্ড চাওয়া হবে। অন্যদিকে ভিকটিমের জ্যাঠা অনুপকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। তদন্তে পুলিশ অনেকটা মোটিভ উদঘাটনে সক্ষম হয়েছে। অধিকতর খতিয়ে দেখা হচ্ছে। অচিরেই পূর্ণাঙ্গ ক্লু উদঘাটনে সক্ষম হবে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *