May 6, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় নকল পণ্য মোড়কজাত ও বিক্রি, এস এম রহমান কোম্পানিকে জরিমানা

দ. প্রতিবেদক
খুলনায় বিভিন্ন ব্র্যান্ডের নকল তেল, গোলাপজল, গ্লুকোজসহ বিভিন্ন পণ্য মোড়কজাত ও বিক্রির অভিযোগে এস এম রহমান কোম্পানিসহ ৩টি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আজ বুধবার নগরীর খালিশপুর এলাকায় পৃথক এ অভিযান পরিচালনা করেন খুলনা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মো. ইব্রাহিম হোসেন ও সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম।
সূত্র জানায়, খুলনা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক মো. ইব্রাহিম হোসেন এর নেতৃত্বে খালিশপুর থানাধীন আলমনগর এলাকায় তদারকি করা হয়। এসময় বিভিন্ন ব্র্যান্ডের নকল তেল, গোলাপজল, গুøকোজসহ বিভিন্ন পণ্য মোড়কজাত ও বিপণন করায় এস এম রহমান কোম্পানিকে প্রশাসনিক ব্যবস্থায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
অপরদিকে খুলনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম এর নেতৃত্বে খালিশপুর থানাধীন বিভিন্ন এলাকায় তদারকি করে নোংরা পরিবেশে বেকারী সামগ্রী তৈরি করায় সানস বেকারীকে ৫ হাজার টাকা ও বৈধ লাইসেন্স বিহীন পানি বিশুদ্ধকরণ ও বিক্রয় করায় সফট ড্রিংকিং ওয়াটারকে ৫ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়। অভিযানে সহযোগিতা করেন ৩ এপিবিএন, খুলনা।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *