April 23, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় দস্যুতার ২৪ ঘণ্টার মধ্যেই চার আসামী গ্রেফতার

দ. প্রতিবেদক
খুলনায় দস্যুতার ২৪ ঘণ্টার মধ্যে চার আসামীকে গ্রেফতার করেছে খানজাহান আলী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) এর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও মিডিয়া) কানাই লাল সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতারকৃতরা হলেন- খানজাহান আলী থানাধীন যোগীপোল ৭নং ওয়ার্ডের মোঃ সুলতান সরদারের ছেলে মোঃ রাজীব হোসেন (২৪), দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা পুরাতন মাইল পোস্ট এলাকার জয়নাল আকন এর ছেলে মোঃ ইউসুফ আকন (৩৬), ফুলবাড়ীগেট পুলিশ ফাঁড়ীর পাশের মুরাদ শেখের দুই ছেলে রুবেল শেখ (১৯) ও মোঃ রাসেল শেখ (২৩)।
পুলিশ কর্মকর্তা কানাই লাল সরকার জানান, যোগীপোলস্থ ব্যবসায়ী মোঃ আজিজুর রহমান পল্টুর তৃতীয়তলাস্থ বাসভবনে দ্বিতীয় তলায় অজ্ঞাত দুই আসামীতার বসত ঘরে প্রবেশ করে রাম দা ও চাকুর ভয় দেখিয়ে তার বসত ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুন্ঠন করে। এ ঘটনায় ভুক্তভোগী খানজাহান আলী থানায় মামলা দায়ের করে। যার নং-০১ তাং-০৩/০৭/২০২০ ইং। যার পরিপ্রেক্ষিতে শুক্রবার দিবাগত রাত আড়াইটা থেকে তিনটার মধ্যে অভিযান চালিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। তাদের কাছে থাকা নগদ ১৮ হাজার ৮৮০ টাকা, ১ ভরি ৩ আনা ওজনের বিভিন্ন স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়। এছাড়া জিজ্ঞাসাবাদে আসামীদ্বয় ঘটনার সহিত জড়িত স্বীকার করে যে, আসামী মোঃ রাজীব হোসেন ঘটনার দিন ব্যবহৃত ২২ ইঞ্চি লম্বা রাম দা, ১১ ইঞ্চি লম্বা সেলাই রেঞ্জ ও ১০ ইঞ্জি লম্বা ধারালো চাকু বের করে দেয়। এ ঘটনায় উদ্ধারকৃত নগদ টাকা ও স্বর্ণালঙ্কার ব্যতীত বাকি টাকা ও স্বর্ণালঙ্কার উদ্ধার অভিযান কার্যক্রম অব্যাহত রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *