May 19, 2024
খেলাধুলা

খুলনায় তরুণ ক্রিকেটার রাকিবুলের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

 

দ. প্রতিবেদক

১০ দিনের ব্যবধানে আরেকজন তরুণ ক্রিকেটারকে হারালো খুলনা। মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন খুলনা দ্বিতীয় বিভাগ ক্রিকেটের খেলোয়াড় ও সালাহউদ্দিন ক্লাসিক ক্রিকেট ক্লিনিক একাডেমীর শিক্ষার্থী রাকিবুল ইসলাম। গতকাল বৃহস্পতিবার সকাল ৭টার দিকে নিজ বাসায় স্ট্রোক করে মৃত্যু হয় তার (ইন্না লিল্লাহি …. রাজিউন)।

রাকিব খুলনার আযম খান সরকারি কমার্স কলেজের ব্যবস্থাপনা বিভাগের সম্মান ৪র্থ বষের শিক্ষার্থী ছিলেন। এছাড়া বেশ কিছু স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে যুক্ত ছিলেন রাকিব। অসহায় পথশিশু, ক্ষুধার্ত পথচারীদের নিয়মিত খাবার পৌঁছে দিতেন তিনি। তার অকাল মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এক শোক বিবৃতিতে আযম খান সরকারি কমার্স কলেজের অধ্যক্ষ সেলিনা বুলবুল জানান, সে একজন সৎ, দক্ষ, ক্রীড়া সংগঠক, সমাজকর্মী ও মেধাবী ছাত্র ছিলেন। তার অকাল মৃত্যুতে কলেজের সকল শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ গভীরভাবে শোকাহত। আমরা মহান সৃষ্টিকর্তার কাছে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

এদিকে তার এ অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সোনাডাঙ্গা আইফুল স্মৃতি সংঘের প্রতিষ্ঠাতা ও আহŸায়ক মো. নূর ইসলাম ফরাজী, সদস্য সচিব তপন কুমার, সদস্য আলম শরীফ, জালাল মৃধা, জয়নাল ফরাজী-সহ সংগঠনের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *