May 6, 2024
আঞ্চলিক

কেইউজে’র সদস্য শেলী’র মায়ের ইন্তেকাল : নেতৃবৃন্দের শোক

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে) সদস্য শামীম আশরাফ শেলী’র মা মজিদা রহমান (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন) । তিনি দীর্ঘদিন অসুস্থ থেকে নিরালা নিজ বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৫টায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি ছেলে, মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

গতকাল বৃহস্পতিবার বাদ জোহর মরহুমার নামাজে জানাজা নগরীর নিরালা কবরখানা জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে নিরালা কবরস্থানে দাফন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর সভাপতি, সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব মিজানুর রহমান মিজান, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর, বিএফইউজের সাবেক নির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, ২৪নং ওয়ার্ড কাউন্সিলর শমসের আলী মিন্টু প্রমুখ।

এদিকে সাংবাদিক শামীম আশরাফ শেলীর মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন কেইউজে’র নেতৃবৃন্দ। এক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন।

বিবৃতিদাতারা হলেন ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সহ-সভাপতি মো. হুমায়ুন কবীর ও মহেন্দ্র নাথ সেন, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মো. সাঈয়েদুজ্জামান স¤্রাট, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা। অনুরূপ বিবৃতি দিয়েছেন বিএফইউজের নির্বাহী সদস্য এসএম ফরিদ রানা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *