April 25, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় করোনা আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৩

দ. প্রতিবেদক
খুলনায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার মধ্যরাতে ও শুক্রবার ভোররাতে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এছাড়া খুমেকের আরটি-পিসিআর ল্যাবে আরও ৭৩ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে ৬০ জন খুলনার। সংশ্লিষ্ট সূত্রগুলো রাতে দক্ষিণাঞ্চল প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছে।
খুমেক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার জানান, গত বৃহস্পতিবার রাত ১টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোনা মিয়া (৬৯)। তিনি যশোর সদর উপজেলার বেজপাড়া গ্রামের আঃ লতিফের ছেলে। গত ৮ এপ্রিল থেকে তিনি খুমেকের করোনা ইউনিটে ভর্তি ছিলেন। এছাড়া শুক্রবার ভোর ৪টা ৪৫ মিনিটে মারা যান এন আর পারভীন (৫৮)। তিনি নগরীর দৌলতপুর থানাধীন রেলিগেট এলাকার শামসুল হকের স্ত্রী। গত ১৫ এপ্রিল তিনি করোনা ইউনিটে ভর্তি হন। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এদিকে খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, গত ২৪ ঘণ্টায় খুমেকের আরটি-পিসিআর মেশিনে ৫৩৫ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ৩৯৪ জন খুলনা মহানগরী ও জেলার। এরমধ্যে ৭৩ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৬০ জন, বাগেরহাট ৫ জন, যশোর ৩ জন, সাতক্ষীরা ৪ জন ও নড়াইল জেলার ১ জন রয়েছে।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *