May 2, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু, উপসর্গ নিয়ে প্রাণ গেল দুই নারীর

দ. প্রতিবেদক
খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন ফরিদ হোসেন (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তিনি মহানগরীর হরিণটানা থানাধীন মোহাম্মদনগর এলাকার বাসিন্দা। আজ রবিবার দুপুর ৩টার দিকে তিনি মারা যান।
খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ জানান, করোনা আক্রান্ত ফরিদ হোসেন দুপুরে মারা গেছেন। এ নিয়ে করোনা আক্রান্ত খুলনার মোট ৫ জন রোগীর মৃত্যু হলো।
খুলনা করোনা হাসপাতালের ফোকাল পারসন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, ওই রোগী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে ভর্তি ছিলেন। করোনা পজিটিভ শনাক্ত হওয়ার পর শনিবার বিকেলে তাকে করোনা হাসপাতালে ভর্তি করা হয়।
খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, এ নিয়ে খুলনা বিভাগের দশ জেলায় ১৩ জন করোনা রোগীর মৃত্যু হলো। এর মধ্যে রয়েছে খুলনায় ৫ জন, বাগেরহাটে ২ জন, যশোরে ১ জন, নড়াইলে ২ জন, চুয়াডাঙ্গায় ১ জন ও মেহেরপুরে ২ জন।
এদিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরও দুই মহিলার মৃত্যু হয়েছে। তারা দুইজনই জ্বর শ্বাস কষ্টে ভুগছিলেন। মৃতরা হলেন নড়াইল জেলার হাটবাড়িয়া এলাকার আব্দুল মান্নানের স্ত্রী রোকেয়া (৬৫) ও গোপালগঞ্জের কোটালী পাড়া উপজেলার বদরুল আলমের স্ত্রী কামরুন্নাহার (৪৫)।
খুমেকের ফ্লু কর্ণারের ফোকাল পার্সন (আরএমও) ডাঃ ডাক্তার মিজানুর রহমান দুই জনের মৃত্যু বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৭টায় কামরুন্নাহার ও বেলা ১১টায় রোকেয়া মারা যান। তাদের করোনাভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এ নিয়ে খুলনায় করোনা উপসর্গ নিয়ে ৩১ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *