May 5, 2024
আঞ্চলিককরোনালেটেস্ট

খুলনায় করোনা আক্রান্ত বৃদ্ধের মৃত্যু, উপসর্গে প্রাণ গেল আরও দুইজনের

দ. প্রতিবেদক
খুলনায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে ইয়াদ আলী (৮৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেলে খুলনা করোনা হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। মৃত ইয়াদ আলী কুষ্টিয়ার দৌলতপুরের ফিলিপনগর এলাকার মৃত তেতুল মন্ডলের ছেলে।
খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, করোনাভাইরাসে আক্রান্ত ইয়াদ আলীকে গত ১৫ জুন দিবাগত রাত ১টা ১৫ মিনিটে করোনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকাল ৫টা ৫ মিনিটে তার মৃত্যু হয়। তার মরদেহ কুষ্টিয়ায় পাঠানোর ব্যবস্থা চলছে।
এদিকে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে খুলনায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে একজন রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান খান বজলুর রহমান (৬০)। তিনি সামন্তসেনা এলাকার চাঁদ আলীর ছেলে। অপরজন নগরীর সদর থানা এলাকার আশফাক আলীর স্ত্রী মনিকা বেগম (৬৫)।
এ বিষয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ও করোনা ইউনিটের মুখপাত্র ডা. মিজানুর রহমান দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, খান বজলুর রহমান শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে বুধবার সকাল সাড়ে ৮টায় হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় সকাল পৌঁনে ১০টায় তিনি মারা যান। এছাড়া মনিকা বেগমকে মঙ্গলবার সকাল পৌনে ১০টায় হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা সোয়া ১২টার দিকে তার মৃত্যু হয়।
তিনি আরও জানান, বুধবার মারা যাওয়া খান বজলুর রহমান ও মনিকা বেগম করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।
উল্লেখ্য, খুলনায় এ পর্যন্ত করোনার উপসর্গ নিয়ে ৪৭ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নমুনা পরীক্ষায় ছয়জনের পজিটিভ ধরা পড়েছে। এছাড়া এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *